Jacqueline Fernandez: বলিউডে ব্যান জ্যাকলিন, কেউ কাজ করতে চাইছে না তাঁর সঙ্গে

Jacqueline Fernandez: ইডির অতিরিক্ত চার্জশিটে নাম উঠেছে বলিউডের অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডিজ়ের। আর কেউ কাজ করতে চাইছে না তাঁর সঙ্গে।

Jacqueline Fernandez: বলিউডে ব্যান জ্যাকলিন, কেউ কাজ করতে চাইছে না তাঁর সঙ্গে
জ্যাকলিন ফার্নান্ডিজ়।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 18, 2022 | 6:08 PM

ইডির অতিরিক্ত চার্জশিটে নাম উঠেছে বলিউডের অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডিজ়ের। ঘটনায় তোলপাড় হয়েছে বলি অন্দর। ‘কনম্যান’ সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকলিনের মাত্রাতিরিক্ত ঘনিষ্ঠতা এই পরিণতি ডেকে এনেছে তাঁর জীবনে। এ কথা এখন কারওরই অজানা নয়। অনেকদিন থেকেই ইডির নিশানায় ছিলেন জ্যাকলিন। বুধবার (১৭.০৮.২০২২) চার্জশিটে অভিযুক্ত হিসেবে নাম উঠেছে তাঁর। এই ঘটনা সরাসরি প্রভাব ফেলেছে জ্যাকলিনের অভিনয় কেরিয়ারের উপরেও। বলি অন্দর বলছে, কেউ নাকি কাজই করতে চাইছে না জ্যাকলিনের সঙ্গে। তাঁকে একপ্রকার বয়কট করেছে বলিউড।

যবে থেকে সুকেশের সঙ্গে নাম জড়িয়েছে জ্যাকলিনের, যবে থেকে ইডি সমন পাঠাতে শুরু করেছে তাঁকে, তবে থেকেই নাকি একে-একে কাজ খোয়াতে শুরু করেছেন জ্যাকলিন। এ ব্যাপারে মুখ খুলেছেন বলিউডের নামপ্রকাশে অনিচ্ছুক এক পরিচালক। তিনি বলেছেন, “ইডির একাধিক সমন পাওয়ার পর থেকে জ্যাকলিনের সঙ্গে অনেক পরিচালকই আর কাজ করতেই চাইছেন না। ‘বচ্চন পাণ্ডে’, ‘বিক্রান্ত রোনা’ ছিল জ্যাকলিনের পুরনো প্রজেক্ট। সে সময় তাঁর নাম সুকেশের আর্থিক জালিয়াতির সঙ্গে জড়ায়নি। এই ঘটনার পর পরই বলিউড মুখ ফেরাতে শুরু করেছে জ্যাকলিনের থেকে। সমস্যায় তৈরি হয়েছে ওর কেরিয়ারে।”

নাম প্রকাশে অনিচ্ছুক জ্যাকলিনের এক মহিলা সহকর্মী বন্ধুত্বের হাত বাড়িয়ে দিয়েছেন তাঁর দিকে। তিনি বলেছেন, “খুব খারাপ হয়েছে জ্যাকলিনের সঙ্গে। ও কিন্তু মেয়েটা খুবই ভাল। হয়তো জানতই না কোন জালে জড়িয়ে পড়ছে।” জ্যাকলিনের সেই সহকারী এও জানিয়েছেন, জ্যাকলিনের কাছে যাবেন তিনি। যাতে তাঁর কোনও মতেই একা না লাগে।

তবে সুকেশ যে আর্থিক জালিয়াতির সঙ্গে জড়িত, ২০০ কোটি টাকা আর্থিত তছরুপের জন্য যে সুকেশের নাম রয়েছে ইডির চার্জশিটে, এ কথা নাকি জেনেশুনেই জ্যাকলিন তার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়িছিলেন। তার থেকে দামী উপহার নিয়েছিলেন। ৭.২৭ কোটি টাকার উপহার জ্যাকলিন নিয়েছেন সুকেশের থেকে। এমনটা আগেই জানিয়েছে ইডি সূত্র।