পরিবারের জন্য এ এক খারাপ সময়, সবার প্রার্থনা প্রয়োজন: অক্ষয় কুমার

Akshay Kumar: ইনস্টাগ্রাম অক্ষয় লিখেছেন, "সবাই যে ভাবে মায়ের জন্য যেভাবে খোঁজ নিয়েছেন সে জন্য ধন্যবাদ। আমার ও আমার পরিবারের জন্য এ এক কঠিন সময়। আপনাদের সবার প্রার্থনা এ সময় খুবই প্রয়োজনীয়।"

পরিবারের জন্য এ এক খারাপ সময়, সবার প্রার্থনা প্রয়োজন: অক্ষয় কুমার
অক্ষয় কুমার
Follow Us:
| Edited By: | Updated on: Sep 07, 2021 | 7:22 PM

পরিবারে এক বড় বিপর্যয়। মা গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। এই কঠিন পরিস্থিতিতে ভক্তদের উদ্দেশে বিশেষ বার্তা দিলেন অক্ষয় কুমার। ধন্যবাদ জানালেন সবাইকে। একইসঙ্গে জানালেন, এই পরিস্থিতিতে সবার প্রার্থনা তাঁর ও তাঁর পরিবারের খুবই প্রয়োজন।

ইনস্টাগ্রাম অক্ষয় লিখেছেন, “সবাই যে ভাবে মায়ের জন্য যেভাবে খোঁজ নিয়েছেন সে জন্য ধন্যবাদ। আমার ও আমার পরিবারের জন্য এ এক কঠিন সময়। আপনাদের সবার প্রার্থনা এ সময় খুবই প্রয়োজনীয়।” মায়ের অসুস্থতার খবর পেয়ে লন্ডন থেকে শুটিং বাতিল করে সোমবার সকালে মুম্বই ফিরেছেন অভিনেতা। সূত্রের খবর স্ত্রী টুইঙ্কল ও দুই সন্তান যদিও ফেরেননি এখনও।

জানা গিয়েছে, অরুণা অসুস্থ হওয়ার পর মুম্বইয়ের একটি হাসপাতালে আইসিইউতে ভর্তি করানো হয়। অক্ষয়ের শুটিং আপাতত স্থগিত। কিন্তু বাকি টিম শুটিং চালিয়ে যাচ্ছে। মায়ের শারীরিক অবস্থার উন্নতি বলে ফের কাজে যোগ দেবেন অভিনেতা।

View this post on Instagram

A post shared by Akshay Kumar (@akshaykumar)

গত বছর লন্ডনে ‘বেল বটম’-এর শুটিংয়ের সময় মায়ের সঙ্গে সময় কাটানোর কথা সোশ্যাল ওয়ালে শেয়ার করেছিলেন অক্ষয়। তিনি লেখেন, ‘জীবনে তুমি যতি বড় হও, যতই ব্যস্ত হও, কখনও ভুলে যেও না ওদেরও বয়স হচ্ছে। সুতরাং যতটা সম্ভব ওদের সঙ্গে সময় কাটাও।’

গত ১৯ অগস্ট বড়পর্দায় মুক্তি পেয়েছে অক্ষয় অভিনীত ‘বেল বটম’। বড় পর্দায় ‘বেল বটম’ মুক্তি পাবে বলে নিজের উচ্ছ্বাস ধরে রাখতে পারেননি অক্ষয়। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করেন। সেখানে দেখা যায়, হাফপ্যান্ট-টি’শার্ট পরা অক্ষয় আকাশে প্যান্ট ও ব্লেজার ছুড়ছেন। তারপর একলাফে উপরে উঠে বিদ্যুতের ঝলকানির সঙ্গে পরে ফেলেন সেই পোশাক। রূপ ধরের বেল বটমের। ক্যাপশনে লিখেছিলেন, “এটা ‘বেল বটম’-এর স্টাইল। বড় পর্দায় ছবি দেখতে আমি তৈরি, আর আপনি? থ্রিলে ফিরে আসুন। ‘বেল বটম’-এর সঙ্গে বড় পর্দায় ফিরে আসুন।”

আপাতত অক্ষয়ের মায়ের সুস্থ হওয়ার অপেক্ষায় প্রার্থনা করছেন অনুরাগীরা। দ্রুত অক্ষয় যাতে ফ্লোরে ফিরতে পারেন, সে দিকেই তাকিয়ে এখন দর্শক।

আরও পড়ুনকে বি সি ১৩-এ এবার অতিথি অমিতাভের অন-স্ক্রিন কন্যা দীপিকা; সঙ্গে তাঁর রণবীর নন, অন্য কেউ

আরও পড়ুনKBC 13: ‘কৌন বনেগা ক্রোড়পতি’তে প্রথম সপ্তাহেই থাকছেন সৌরভ, শেহবাগ?

আরও পড়ুন‘কৌন বনেগা ক্রোড়পতি’ থেকে কেন বাদ পড়েছিলেন শাহরুখ?