প্রথম বার এই কাজ করতে চলেছেন, ভীষণ ‘নার্ভাস’ আলিয়া

সাদা কালোতে মেক-আপ রুমের ছবি শেয়ার করে তিনি লিখেছেন, "ডার্লিংয়ের প্রথম দিন। প্রযোজক হিসেবে আমার প্রথম ছবি। কিন্তু সবার আগে আমি অভিনেতা। এই কেসে যদিও ভীষণ নার্ভাস এক অভিনেতা।"

প্রথম বার এই কাজ করতে চলেছেন, ভীষণ 'নার্ভাস' আলিয়া
আলিয়া ভাট
Follow Us:
| Edited By: | Updated on: Jul 03, 2021 | 7:50 PM

জীবনে প্রথমবার নতুন পদক্ষেপ। নতুন সব কিছু। নতুন করে বোঝাপড়া হিসেব রাখা। শুধু অভিনয়েই আর সীমাবদ্ধ রইল না আলিয়া ভাতেড় জীবন। শুরু হল নতুন জার্নি। শনিবার থেকে অভিনেতার পাশাপাশি তাঁর নতুন পরিচয় প্রযোজক আলিয়া ভাট। নিজের প্রযোজনা সংস্থার প্রথম ছবি ‘ডার্লিং’-এর শুট শুরু হল এ দিন। আর সে কারণেই মারাত্মক নার্ভাস আলিয়া, নিজেই লিখেছেন এ কথা।

সাদা কালোতে মেক-আপ রুমের ছবি শেয়ার করে তিনি লিখেছেন, “ডার্লিংয়ের প্রথম দিন। প্রযোজক হিসেবে আমার প্রথম ছবি। কিন্তু সবার আগে আমি অভিনেতা। এই কেসে যদিও ভীষণ নার্ভাস এক অভিনেতা।”

View this post on Instagram

A post shared by Alia Bhatt ☀️ (@aliaabhatt)

আলিয়া যোগ করেন, “আমি জানিনা এই অনুভূতি ঠিক কী…নতুন ছবির আগের রাতে আমার সারা শরীরে কেমন যেন হয়। সারারাত স্বপ্ন দেখি লাইন ভুলে যাচ্ছি। দেরি হয়ে যাওয়ার ভয়ে সেটে ১৫ মিনিট আগে পৌঁছে যাই। এই অনুভূতি যেন চলে না যায়। কারণ তুমি নার্ভাস মানেই কাজটিকে তুমি ভীষণ ভীষণ গুরুত্ব দিচ্ছ।”

আরও পড়ুন- অপ্রকৃতস্থ অবস্থায় মহিলার শ্লীলতাহানির অভিযোগ, গ্রেফতার ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা

ছবিটি আলিয়ার পাশাপাশি প্রযোজনা করবে শাহরুখ খানের রেড চিলি এন্টারটেনমেন্টসও। আলিয়া ছাড়াও রয়েছেন বিজয় বর্মা, শেফালি শাহ, রোশন মেথিউ সহ একগুচ্ছ অভিনেতা। অন্যদিকে আলিয়ার হাতেও এখন একগুচ্ছ ছবি। সঞ্জয় লীলা ভন্সালীর শুট শেষ হয়েছে সম্প্রতি। কয়েক দিনের ব্রেক নিয়েই আবার শুরু করলেন ডার্লিং…।