Aliaa Bhatt: প্রকাশ্যে আলিয়ার বেবি বাম্প! অন্তঃসত্ত্বা অবস্থায় শুটিং করতে গিয়ে ভাইরাল হল ছবি

Baby Bump: অন্তঃসত্ত্বা অবস্থায় আলিয়ার শুটিং। অভিনেত্রীর পেশাদারিত্বে সকলেই অভিভূত।

Aliaa Bhatt: প্রকাশ্যে আলিয়ার বেবি বাম্প! অন্তঃসত্ত্বা অবস্থায় শুটিং করতে গিয়ে ভাইরাল হল ছবি
আলিয়া ভাটের বেবি বাম্প...
Follow Us:
| Edited By: | Updated on: Jul 09, 2022 | 4:35 PM

আলিয়া ভাট অভিনীত ছবি ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ মুক্তির পরপরই হলিউড ছবিতে কাজ করার সুযোগ আসে অভিনেত্রীর কাছে। ছবির নাম ‘হার্ট অফ স্টোন’। আলিয়ার সহ-অভিনেত্রী ছিলেন গাল গ্যাডট। সেই ছবির শুটিং করতে-করতেই সোশ্যাল মিডিয়ায় আলিয়া জানিয়ে দেন, অন্তঃসত্ত্বা হয়েছেন তিনি। বেবি বাম্প নিয়েই শুটিং করেছেন আলিয়া। সেই ঝলকও ধরা পড়েছে। মরুভূমিতে শুটিংয়ের সময় আলিয়াকে দেখা যায় বেবি বাম্প নিয়েই। পর্তুগালের মরুভূমিতে শুরু হয়েছে শুটিং। কিছু ফ্যান সেই ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিয়েছেন। অন্তঃসত্ত্বা হওয়া সত্ত্বেও মন দিয়ে কাজ করছেন আলিয়া… তা দেখে অভিভূত আলিয়ার অনুরাগীরা।

গত ১৪ এপ্রিল বিয়ে করেন রণবীর-আলিয়া। সাদামাঠা ভাবে হয়েছিল সেই বিয়ে।  নতুন অতিথি আসছে জানতে পেরেই কি তড়িঘড়ি বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন তাঁরা? সে যাই হোক সুখবর নেটপাড়ায় ছড়িয়ে পড়তে বেশি সময় লাগেনি। সেলেব থেকে সাধারণ– আপাতত রালিয়াকে এখনও পর্যন্ত জানিয়েই চলেছেন শুভেচ্ছা বার্তা। বড় ননদ ঋদ্ধিমা তো দারুণ খুশি। সংসারের নতুন সদস্য আসছে বলে কথা।

বাবা যে হতে চলেছেন এ ইঙ্গিত কিছুদিন আগেই ‘শামশেরা’র ট্রেলার মুক্তির দিনে করেছিলেন রণবীর। তাঁকে প্রশ্ন করা হয়, এবার থেকে কতটা কাজ তিনি করবেন? উত্তরে তিনি বলেছিলেন, “আমার এখন অনেক কাজ করার আছে। পরিবার বড় হবে। আগে শুধু নিজের জন্য কাজ করতাম এখন পরিবারের জন্যও কাজ করতে হবে আমাকে”। অন্যদিকে আলিয়াকে তিনি উল্লেখ করেছিল ডাল-ভাতের সঙ্গে।

বলেছিলেন, ‘ডাল চাওয়াল তড়কা কে সাথ’। ইন্ডাস্ট্রিতে ক্যাসেনোভা বলেই পরিচিত ছিলেন রণবীর। দীপিকা-ক্যাটরিনা, রণবীর প্রেমের মায়াজলে আচ্ছন্ন ছিলেন সকলেই। কিন্তু পাঁচ বছর আগেই সমস্ত হিসেব বদলে যায়। দেখা হয় আলিয়ার সঙ্গে। তাঁদের বয়সের ফারাক বেশ খানিকটা। আলিয়াকেই মন দিয়ে বসেন  রণবীর। অন্যদিকে আলিয়ার ছোট থেকেই ক্রাশ ছিলেন তিনি। হয়ে যায় প্রেম। কাপুর পরিবারের সঙ্গে খুব তাড়াতাড়ি সখ্য গড়ে ওঠে আলিয়ার। অচিরেই হয়ে পড়েন পরিবারের সদস্য। সেই সদস্য সংখ্যা আবারও বাড়তে চলেছে। কাপুর পরিবারে আসছে আর এক ছোটো কাপুর।