Alia Bhatt-Ranbir Kapoor: বিয়ের পর কেমন থাকবেন রণবীর-আলিয়া? কেমন শাশুড়ি হবেন নিতু কাপুর? জানিয়েছেন জ্যোতিষী

Alia-Ranbir Future Predictions: বিয়ে ভাঙবে না টিকে যাবে, কেমন হবে আলিয়া-রণবীরের দাম্পত্য। শুনুন জ্যোতিষীর মুখেই...

Alia Bhatt-Ranbir Kapoor: বিয়ের পর কেমন থাকবেন রণবীর-আলিয়া? কেমন শাশুড়ি হবেন নিতু কাপুর? জানিয়েছেন জ্যোতিষী
'রালিয়া'র ভবিষ্যৎ কী?
Follow Us:
| Edited By: | Updated on: Apr 06, 2022 | 7:23 PM

অপেক্ষা আর মাত্র ১১ দিনের। তারপরই মিস্টার অ্যান্ড মিসেস কাপুর হয়ে যাবেন রণবীর-আলিয়া। তাঁদের বিয়েই এখন আলোচনার হট টপিক। বলি অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে তাঁদের বিয়ে নিয়ে নানা কথা। রণবীর-আলিয়ার সম্পর্ক আজকের নয়। বহুদিনের। ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ের সময় থেকে একে-অপরের কাছাকাছি এসেছিলেন তাঁরা। ইন্ডাস্ট্রিতে ‘ক্যাসানোভা’ হিসেবেই পরিচিত রণবীর। আলিয়ার সঙ্গে প্রেমটাই বিয়ে পর্যন্ত এগোতে চলেছে। আলিয়ারও অন্য সম্পর্ক ছিল অতীতে। কিন্তু রণবীরের সঙ্গেই তিনি ‘সেটেল’ করতে চলেছেন। এই বিয়ের ভবিষ্যৎ কী? রণবীরের খুব কাছের মা নিতু সিং। মায়ের বিপক্ষে গিয়ে কোনও কাজ তিনি করেন না। যে কারণে অভিনেতাকে ‘মাম্মাজ় বয়’ও বলা হয়। বউমা আলিয়াকে কতখানি ‘সাপোর্ট’ করবেন তিনি? বিয়ের পর দুই তারকার কেরিয়ারেরই বা কী হাল হবে? জানিয়েছেন বেঙ্গালুরুর এক তারকা জ্যোতিষী।

বেঙ্গালুরুর জ্যোতিষী পণ্ডিত জগন্নাথ গুরুজি বলেছেন, “বিয়ের পর দারুণ কেরিয়ার হবে রণবীর-আলিয়ার। দু’জনেই উন্নতি করবেন। একে-অপরকে সবসময়ই সমর্থন করবেন তাঁরা।”

তিনিও এও বলেছেন, আলিয়া-রণবীর দু’জনেই আবেগপ্রবণ মানুষ। তাই চিন্তার কোনও কারণ নেই। মানুষ হিসেবে তাঁরা বাস্তববাদীও। কিন্তু একে-অপরকে ভালবাসেন ভীষণ। একটি সাক্ষাৎকারে আলিয়া আগেই বলেছিলেন, মানসিকভাবে তিনি রণবীরের সঙ্গে আগেই বিয়ে করে বসে আছেন।

বিয়ের পরপরই কি আলিয়ার কোল জুড়ে আসবে সন্তান? জ্যোতিষী জানিয়েছেন, একেবারেই নয়। বিয়ে করার পর বেশকিছু বছর তাঁদের সন্তান হবে না। কিছু সময় যাওয়ার পরই সন্তানের কথা ভাববেন আলিয়া-রণবীর। এই মুহূর্তে কেরিয়ারের শীর্ষে রয়েছেন আলিয়া। ফলে এই সময় সন্তানের কোনও পরিকল্পনা নেই তাঁর।

বিয়ের পর অনেকসময় স্বামী-স্ত্রীর মধ্যে সমস্যা তৈরি করেন শাশুড়ি। এ ক্ষেত্রে রণবীরের মা নিতু কাপুর কতখানি তাঁর বউমা রণবীরকে সমর্থন করবেন? জ্যোতিষীর বক্তব্য, নিতু কাপুর নাক গলানোর মানুষ নন। রণবীর-আলিয়া দু’জনকেই তিনি সমর্থন করবেন।

আরও পড়ুন: Alia Ranbir Wedding: কী হচ্ছে, কী হচ্ছে না… রণবীর-আলিয়ার বিয়ের হালহকিকত এক ক্লিকেই

আরও পড়ুন: EXCLUSIVE Suchitra Sen: ‘নিজেও মাধুরীর সঙ্গে মিল খুঁজে পেয়েছিলেন’, সুচিত্রা সেনের বোনঝি লগ্না ধর

আরও পড়ুন: Yash Dasgupta: প্রয়াত যশের মা জয়তী, অভিনেতার জীবনে এখন শোকের ছায়া