আর ছোটটি নয় সে, ভাইজানের ‘মুন্নি’ পা দিল ১৩ বছরে

ইনস্টাগ্রামে বেশ সক্রিয় হর্ষালী। ইতিমধ্যেই ফলোয়ার ছাড়িয়েছে দশ লক্ষেরও বেশি। হর্ষালী যে অভিনেত্রীই হতে চায় সে কথা সে আগেও জানিয়েছে বিভিন্ন সাক্ষাৎকারে। আত্মবিশ্বাসী সে।

আর ছোটটি নয় সে, ভাইজানের 'মুন্নি' পা দিল ১৩ বছরে
'মামু'র মুন্নি
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jun 03, 2021 | 9:02 PM

গোটা ধারাবাহিকে কোনও সংলাপ ছিল না তার। তবু তার এক্সপ্রেশন কখনও হাসিয়েছিল আবার কখনও বা কাঁদিয়েছিল তামাম দর্শককুলকে। কথা হচ্ছে ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘বজরঙ্গী ভাইজান’-এর মুন্নির। বৃহস্পতিবার তার জন্মদিন। আর ছোটটি নেই সে, মুন্নি ওরফে হর্ষালী মেহতা এখন টিনেজার। ১৩ বছরে পা দিল সে।

সেলিব্রেশনের একগুচ্ছ ছবি নিজেই শেয়ার করেছে সে ইনস্টাগ্রামে। রয়েছে টিনেজার হওয়ার স্মারকপ্রাপ্ত কেক রয়েছে আবার মুন্নি লেখা কেকও। লকডাউনেও ভালই হয়েছে সেলিব্রেশন, তা জানান দিচ্ছে ছবিগুলি।

আরও পড়ুন-‘আফগানিস্তানে গিয়ে কোরান পাঠ করেছিলেন লোকনাথ বাবা, আমার রোজা রাখার ইচ্ছে তো ওঁকে দেখেই’

ইনস্টাগ্রামে বেশ সক্রিয় হর্ষালী। ইতিমধ্যেই ফলোয়ার ছাড়িয়েছে দশ লক্ষেরও বেশি। হর্ষালী যে অভিনেত্রীই হতে চায় সে কথা সে আগেও জানিয়েছে বিভিন্ন সাক্ষাৎকারে। আত্মবিশ্বাসী সে। কাজ এবং পড়াশোনা এই দুইই যে সমানতালে সে চালিয়ে যেতে পারবে সে ব্যাপারে নিজেই স্বীকার করেছে এই অন্সক্রিন মুন্নি। তবে বজরঙ্গী ভাইজানের পর আর সেভাবে তাকে দেখতে পাওয়া না যাওয়ার কারণ হিসেবে হর্ষালী জানিয়েছিল, তার কাছে অফার এসেছে অনেক। দক্ষিণী ছবিতে অভিনয়ের অফারও এসেছে। কিন্তু মুন্নির মতো ভাল রোল না পাওয়ায় সে তা গ্রহণ করেনি।

আবার কবে দেখতে পাওয়া যাবে তাকে? সেই আশাতেই দিন গুণছেন হর্ষালীর ভক্তরা।

View this post on Instagram

A post shared by Harshaali Malhotra (@harshaalimalhotra_03)

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla