Bigg Boss 15: এবার নাতি হলে নাম রাখবেন ‘সুটকেস’, বাপ্পির কথায় হেসে অস্থির সলমন

বাপ্পি লাহিড়ি মেয়ের ঘরের নাতি রেগো ওরফে স্বস্তিকের গান মুক্তি পাচ্ছে। সেই গানের প্রচারের জন্যই হাজির হয়েছিলেন বাপ্পি। রেগোকে এই ভিডিয়োতে দেখে দর্শকের বড় অংশের বাপ্পির কথাই মনে পড়ছে।

Bigg Boss 15: এবার নাতি হলে নাম রাখবেন 'সুটকেস', বাপ্পির কথায় হেসে অস্থির সলমন
বাপ্পির কথায় হেসে অস্থির সলমন
Follow Us:
| Edited By: | Updated on: Oct 17, 2021 | 5:54 PM

প্রথম বার বিগবসে হাজির হয়েছিলেন বাপ্পি লাহিড়ি, সঙ্গে ছিল নাতি রেগোও। হুবহু দাদুর মতো সেজে ‘সোয়াগ’ নিয়ে কথাও বলল সে। অন্যদিকে কিংবদন্তী সুরকার শেয়ার করলেন কিছু মজার গল্প। বাপ্পি জানান, এবার নাতি হলে তিনি নাম রাখবেন সুটকেস। কিন্তু কেন? সে কারণও খোলসা করলেন তিনি নিজেই। যা শুনে হাসি চাপতে পারলেন না শো’র সঞ্চালক সলমন খান।

বাপ্পি লাহিড়ির উদ্দেশে সলমন বলেন, “প্রথমবার বিগবসের মঞ্চে বাপ্পিদা এসেছে। অনেকেই হয়তো জানেন না বাপ্পিদাঁড় আসল নাম অলোকেশ।” এই কথা শুনেই সুরকার বলেন, “আমার নাম অলোকেশ। আমার ছেলের নাম অরুণেশ। ঠিক করেছি এর পর যে আসবে তাঁর নাম রাখব সুটকেস।” শুধু সলমনই নন, এমন কথা শুনে হেসে ফেলেন উপস্থিত দর্শকও।

বাপ্পি লাহিড়ি মেয়ের ঘরের নাতি রেগো ওরফে স্বস্তিকের গান মুক্তি পাচ্ছে। সেই গানের প্রচারের জন্যই হাজির হয়েছিলেন বাপ্পি। রেগোকে এই ভিডিয়োতে দেখে দর্শকের বড় অংশের বাপ্পির কথাই মনে পড়ছে। বাপ্পির যে আলাদা স্টাইল তা নাকি রপ্ত করতে শুরু করেছে নাতি। মিউজিক করেছেন সমীর ট্যান্ডন। কোরিওগ্রাফ করেছেন রাহুল শেট্টি।

নাতির এই কাজে দারুণ খুশি বাপ্পি। তিনি সংবাদমাধ্যমে বলেন, “আমার নাতি যে এত অল্প বয়সে মিউজিকে কেরিয়ার শুরু করল, এত আমি দারুণ খুশি, গর্বিতও। বাচ্চা পার্টি এমন একটা গান যা ওর স্টাইল বা ব্যক্তিত্বের সঙ্গে মানানসই। সমীরকে ধন্যবাদ, ও রেগোর মধ্যে যে স্পার্ক আছে তা খুঁজে বের করেছে। সারেগামার সঙ্গে আমার বহু বছরের সম্পর্ক। ওরা যে রেগোকে এই সুযোগ দিল, তার জন্যও ধন্যবাদ। রেগো দ্রুত শিখতে পারে। আরও কী কী সুযোগ ওর জন্য অপেক্ষা করছে, তা জানার অপেক্ষায় থাকব।”

আরও পড়ুন: Raj kumar Rao: ৭টি দমদার ছবি মুক্তির অপেক্ষায় রাজকুমারের, দেখুন ছবিতে

আরও পড়ুন:Bijaya Dashami 2021: চোখের জলে মাকে বিদায় পাওলির, সিঁদুর খেলায় খামতি রাখেননি অভিনেত্রী

আরও পড়ুন:Kapil Sharma: মাঝরাতে সানগ্লাস পরে কী বার্তা দিলেন কপিল শর্মা?