নির্জনতায় ছুটি উপভোগ করছেন বিপাশা-করণ

দিন কয়েক আগে করণের জন্মদিন মলদ্বীপেই সেলিব্রেট করেছেন বিপাশা। করোনা আতঙ্কের কারণে ২০২০-র বেশিরভাগ সময়টাই গৃহবন্দি অবস্থায় কেটেছে সকলের। বিপাশাও ব্যতিক্রম নন। এক বছর পরে বেড়াতে যাওয়ার সুযোগ পেলেন দম্পতি।

নির্জনতায় ছুটি উপভোগ করছেন বিপাশা-করণ
দম্পতি। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Updated on: Feb 28, 2021 | 1:55 PM

না! সিনে পর্দায় এখন আর তাঁকে সেভাবে দেখা যায় না। সিনেমা না করা কি তাঁর সচেতন সিদ্ধান্ত? নাকি অভিনয়ের জ্ন্য ডাক পান না তিনি? সে প্রশ্ন বরং থাক। সিনে পর্দায় না হলেও সোশ্যাল ওয়াল মাতিয়ে রেখেছেন তিনি। অর্থাৎ অভিনেত্রী বিপাশা বসু (Bipasha Basu)।

এই মুহূর্তে স্বামী করণ সিং গ্রোভারের (Karan Singh Grover) সঙ্গে মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন বিপাশা। রবিবারের সকালে সেখানেই সাইকেল চালাতে দেখা গেল অভিনেত্রী। নির্জনতায় ছুটি উপভোগ করছেন নায়িকা। সাইকেল নিয়েই বেড়িয়ে পড়েছেন। সেই মুহূর্ত ফ্রেমবন্দি করেছেন করণ।

দিন কয়েক আগে করণের জন্মদিন মলদ্বীপেই সেলিব্রেট করেছেন বিপাশা। করোনা আতঙ্কের কারণে ২০২০-র বেশিরভাগ সময়টাই গৃহবন্দি অবস্থায় কেটেছে সকলের। বিপাশাও ব্যতিক্রম নন। এক বছর পরে বেড়াতে যাওয়ার সুযোগ পেলেন দম্পতি। এই ট্রিপ সেই কারণে আরও স্পেশ্যাল বলে উল্লেখ করেছেন নায়িকা।

২০১৫-এ ‘অ্যালোন’ ছবির শুটিংয়ে একে অপরের প্রেমে পড়েন বিপাশা এবং করণ। ২০১৬-র এপ্রিলে বাঙালি রীতি মেনে বিয়ে করেন এই জুটি। ইন্ডাস্ট্রির বন্ধুদের জন্য আলাদা পার্টিরও ব্যবস্থা করেছিলেন।

হিন্দি টেলিভিশনে এক সময় জনপ্রিয় মুখ ছিলেন করণ। অন্যদিকে ফিল্মি দুনিয়ায় নিজের পায়ের তলার জমি শক্ত করে ফেলেছিলেন বিপাশা। হঠাৎ করেই যেন ফিল্মি কেরিয়ার থেকে উধাও দম্পতি।

সূত্রের খবর, আপাতত এই জুটি মন দিয়েছেন ব্যবসায়। কবে আবার অনস্ক্রিন ফিরবেন, সে সম্পর্কে এখনও প্রকাশ্যে কিছু জানাননি তাঁরা।

আরও পড়ুন, গোবিন্দার সঙ্গে এক মঞ্চে নাচ, ফ্যানবয় মোমেন্ট শেয়ার করলেন নীল