Deepika Padukone: ‘…আমি ব্যবসাটাই বুঝি’, এই কারণেই কি বলিউডে সবচেয়ে দামী অভিনেত্রী দীপিকা

Viral Post: বলিউডে এখন নিজের জায়গা পাকা করে রেখেই নতুনদের কড়া টক্কর দিচ্ছেন তিনি। একদিকে যেমন আলিয়া-কিয়ারা ঝড়, ঠিক তেমন ভাবেই দীপিকাকে ঘিরে উত্তেজনার পারদ তুঙ্গে।

Deepika Padukone: '...আমি ব্যবসাটাই বুঝি', এই কারণেই কি বলিউডে সবচেয়ে দামী অভিনেত্রী দীপিকা
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Aug 16, 2022 | 8:40 PM

একটি ছবির জন্য দীপিকা পাড়ুকোন বর্তমানে দাবি করে থাকেন ২০ কোটি টাকা। সমসাময়িক অভিনেত্রীদের ঝুলিতে তাই বলে কি হিটের সংখ্যা কম! বাজেট কমাতে তো তাঁদের নিয়ে আরও বেশি করে ভাবতে পারেন প্রযোজক থেকে পরিচালকেরা। কিন্তু না। বলিউডে বর্তমানে দীপিকার ঝুলিতেই বাঘা বাঘা ছবি। প্রভাসের সঙ্গে প্রজেক্ট কে, শাহরুখের সঙ্গে পাঠান কিংবা হৃত্বিকের সঙ্গে ফআইটার। সব ক্ষেত্রেই দীপিকার ডাকই সব থেকে বেশি। কিন্তু ঠিক কোন ইউএসপি-তে বলিউডে দাপিয়ে বেড়াচ্ছেন দীপিকা পাড়ুকোন! এবার সেই রহস্যে নিজেই ফাঁস করলেন অভিনেত্রী। ঝড়ের গতিতে সেই খবর ভাইরাল।

দীপিকা সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করলেন। যেখানে স্পষ্টই দেখা গেল তাঁকে নিজের প্রফেশনালিজ়ম নিয়ে কথা বলতে। দীপিকার স্পষ্ট কথা, সেটে থাকলে তিনি ব্যবসাটাই বোঝেন। সব অভিনেত্রীর কিছু না কিছু বিশেষত্ব থাকে। তবে দীপিকাকে টিমে নিলে এক ধাপ এগিয়ে থাকার মূল কারণ হল, দীপিকা পাড়ুকোন সোশ্যাল পোস্টে জানালেন, তিনি যতক্ষণ থাকেন সেটে, ততক্ষণ তিনি কেবল ব্যবসাটাই বোঝেন। বর্তমানে এই কারণেই কি দীপিকার এতটা চাহিদা!

একবার খোদ রণবীর সিং-ই জানিয়েছিলেন, দীপিকা তাঁর কাজ নিয়ে ঠিক কতটা সতর্ক থাকেন। দীপিকা তাঁর কাজের প্রতি ঠিক কতটা নিষ্ঠাবান! ফলে বলিউডে এখন নিজের জায়গা পাকা করে রেখেই নতুনদের কড়া টক্কর দিচ্ছেন তিনি। একদিকে যেমন আলিয়া-কিয়ারা ঝড়, ঠিক তেমন ভাবেই দীপিকাকে ঘিরে উত্তেজনার পারদ তুঙ্গে। দীপিকার সমসাময়িক অভিনেত্রীদের থেকে তাঁর প্রতি দর্শকদের নজরও বেশি। ফলে এখন তিনি চুটিয়ে কাজ করছেন। সংসারের পাশাপাশি সিনেদুনিয়ায় দাপটের সঙ্গে রাজত্ব চোখে পড়ার মত। যদিও শেষ মুক্তি পাওয়া ছবি গেহরাইয়া খুব একটা প্রশংসার মুখ দেখেনি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla