Naga’s Favorite Heroines: সবে ডেবিউ বলিউডে নাগা চৈতন্যের, জানিয়ে দিলেন কার প্রতি রয়েছে ব্যথা!

Naga’s Favorite Heroines: এই নায়িকারা তো অনেক পড়ে এসেছেন নাগার পছন্দের তালিকায়। সবার আগে যে সেলিব্রিটির প্রতি তাঁর ক্রাশ ছিল, তিনি আর কেউ নন...

Naga’s Favorite Heroines: সবে ডেবিউ বলিউডে নাগা চৈতন্যের, জানিয়ে দিলেন কার প্রতি রয়েছে ব্যথা!
নাগা চৈতন্যের প্রথম সেলিব্রিটি ক্রাশ কে
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Aug 16, 2022 | 10:01 PM

নাগার্জুন পুত্র নাগা চৈতন্য (Naga Chaitany) আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’ দিয়ে হিন্দি সিনেমার জগতে পা রাখলেন। যদিও ছবি সেইভাবে বক্স অফিসে চলছে না, কিন্তু নাগা এবার বলিউডে কাজ করতে চান তা তাঁর বিভিন্ন সাক্ষাৎকারের মাধ্যমে বোঝাই যাচ্ছে। যার মধ্যে তিনি কোন নায়িকার সঙ্গে কাজ করতে চান, সেই নামগুলো গুরুত্বপূর্ণ। কার কার নাম করেছেন নাগা। তালিকাটা বেশ বড়ই। প্রিয়াঙ্কা চোপড়া, করিনা কাপুর খান, আলিয়া ভাট। এঁদের অভিনয় পছন্দ অভিনেতার। তবে না এখানেই শেষ নয়, তাঁর তালিকায় রয়েছে আরও নাম। যার মধ্যে ক্যাটরিনা কাইফের মধ্যে তো আবার সত্যিকারের সৌন্দর্য খুঁজে পেয়েছেন সামান্থা রুথ প্রভুর প্রাক্তন স্বামী।

কিন্তু এই নায়িকারা তো অনেক পড়ে এসেছেন নাগার পছন্দের তালিকায়। সবার আগে যে সেলিব্রিটির প্রতি তাঁর ক্রাশ ছিল, তিনি আর কেউ নন, প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন। হ্যাঁ, ঠিকই পড়ছেন নামটি। সুস্মিতাই তাঁর প্রথম পছন্দ। নিজের পছন্দকে লুকিয়েও রাখেননি নাগা। তিনি শুধু সাক্ষাৎকারে বলছেন এমন নয়, একেবারে সুস্মিতার সঙ্গে দেখা করে তাঁকে জানিয়েছেন তাঁর প্রতি তিনি কতটা আসক্ত ছিলেন।

‘লাল সিং চাড্ডা’ হলিউড ক্ল্যাসিক ছবি ‘ফরেস্ট গাম্প’-এর একটি অফিসিয়াল হিন্দি রিমেক। যেখানে টম হ্যাঙ্কস প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন। সেই চরিত্রে অভিনয় করেছেন আমির খান। নাগা-আমির ছাড়া করিনা কাপুর খান এবং মোনা সিং রয়েছেন ছবিতে।

১১ আগস্ট মুক্তি পাওয়া ছবিটি বক্স অফিসে অক্ষয় কুমার অভিনীত ‘রক্ষা বন্ধন’-এর সঙ্গে মুখোমুখি হয়। দুটো ছবিই বক্স অফিসে এখনও পর্যন্ত প্রত্যাশার চেয়ে কম ব্যবসা করেছে।

অন্যদিকে নাগার ক্রাশ সুস্মিতার প্রেমে ৮ থেকে ৮০। মাসখানিক আগে ললিত মোদী তাঁর সঙ্গে একটি ছবি দিয়ে টুইট করে জানান, তাঁরা সম্পর্কে রয়েছেন। যা নিয়ে ট্রোলড হন দুইজনেই। কিন্তু সুস্মিতার তরফ থেকে এই নিয়ে কিছুই বলা হয় না। শুধু একটি পোস্ট দিয়ে নিজেকে সূর্যের সঙ্গে তুলনা করে, নিজে হীরে কিনতে পারেন তা জানান। এর পর তিনি যেমন নিজের মতো করে জীবন কাটান, তেমনই ভক্তদের সঙ্গে নানা জিনিস ভাগ করে নিচ্ছেন। যার মধ্যে তাঁর প্রাক্তন প্রেমিক রোহমান শলের সঙ্গে পুনরায় বিভিন্ন অনুষ্ঠানে দেখা যাচ্ছে। সদ্য তিনি একটি ছবি দিয়েছেন তাঁর ইনস্টাতে। যেখানে নিজের ছবি দিয়ে ক্যাপশন দিয়েছেন, ‘এই মেয়ে বৃষ্টি ভালবাসে, এই মেয়ে ভালবাসে আমচি মুম্বইকে’। শেষ করেছেন তাঁর স্টাইলে ‘দুগ্গা দুগ্গা, আমি তোমাদের ভালবাসি’।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla