Mithali Raj Retirement: ‘শাবাশ মিঠু’ মুক্তির আগেই অবসর, বাইশ গজের ‘রাজ’ত্বে মুগ্ধ তাপসী পান্নু

Mithali Raj-Shabaash Mithu: ২২ গজে আর মিতালি রাজের ব্যাট কথা বলবে না। অনুরাগীদের হয়তো সেই জন্য কষ্টও হচ্ছে খুব। সোশ্যাল মিডিয়ায় মিতালি এক পাতার যে লম্বা বিবৃতি দিয়েছেন।

Mithali Raj Retirement: 'শাবাশ মিঠু' মুক্তির আগেই অবসর, বাইশ গজের 'রাজ'ত্বে মুগ্ধ তাপসী পান্নু
মিতালি রাজ ও তাপসী পান্নু।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jun 08, 2022 | 4:48 PM

সোশ্যাল মিডিয়ায় একটি ঘোষণা করেছেন ভারতীয় মহিলা ক্রিকেটার মিতালি রাজ (Mithali Raj)। জানিয়েছেন, আন্তর্জাতিক ক্রিকেট (Women’s Cricket) থেকে অবসর নিলেন ৩৯ বছরের মিতালি। এই ঘোষণার পর তাঁর জীবনের দ্বিতীয় ইনিংসের জন্য নেটিজ়েনরা ক্রমাগতই শুভেচ্ছা জানাতে শুরু করেছেন মিতালিকে। একজনের শুভেচ্ছা বিশেষ নজর কেড়েছে। তিনি ভারতীয় অভিনেত্রী তাপসী পান্নু। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘শাবাশ মিঠু’ মিতালি রাজের বায়োপিক। সেই ছবিতে মিতালির চরিত্রে অভিনয় করেছেন তাপসী পান্নু। ক্রিকেটের মানচিত্রে মহিলা ক্রিকেটকে উল্লেখযোগ্য জায়গা দেওয়ার জন্য মিতালিকে ধন্যবাদ জানিয়েছেন তাপসী।

তাপসী পান্নু লিখেছেন, “সকলকে ধন্যবাদ জানাতে চাই। ক্রিকেটপ্রেমী দেশে মহিলা ক্রিকেটকে উল্লেখযোগ্য জায়গা দেওয়ার জন্য ধন্যবাদ।”

২২ গজে আর মিতালি রাজের ব্যাট কথা বলবে না। অনুরাগীদের হয়তো সেই জন্য কষ্টও হচ্ছে খুব। সোশ্যাল মিডিয়ায় মিতালি এক পাতার যে লম্বা বিবৃতি দিয়েছেন, তাতে লেখা, “বছরের পর বছর ধরে আপনাদের সমস্ত ভালোবাসা এবং সমর্থনের জন্য সকলকে ধন্যবাদ! আমি আপনাদের আশীর্বাদ এবং সমর্থন সঙ্গে নিয়ে আমার দ্বিতীয় ইনিংস শুরু করার জন্য অপেক্ষা করছি।”

ক্রিকেট কেরিয়ার শেষ করে দিলেও আগামী সময়ে মেয়েদের ক্রিকেটের উন্নতির জন্য সাহায্য করবেন এমনটা জানিয়ে লিখেছেন, “এত বছর ধরে দলকে নেতৃত্ব দেওয়া একটা সম্মানের বিষয়। এটি অবশ্যই একজন ব্যক্তি হিসেবে আমাকে গড়ে তুলেছে এবং আশা করি ভারতীয় মহিলা ক্রিকেটকেও রূপ দিতে সাহায্য করতে পেরেছি। ভারতীয় মহিলা ক্রিকেটকে এবং পুরো বিশ্বে ক্রিকেটকে ছড়িয়ে দেওয়ার জন্য কাজ করে যেতে চাই।” শেষবেলায় মিতালি তাঁর সকল সমর্থকদের বিশেষ ধন্যবাদও জানান।

View this post on Instagram

A post shared by Taapsee Pannu (@taapsee)

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla