শৈশবের ‘ক্রাশ’কে টুইটে মেনশন করলেন হৃতিক

শুধু ফিল্ম দেখেননি হৃতিক, এক ছবি পোস্ট করে ভাললাগার বিষয়গুলো ব্যক্ত করেছেন।

শৈশবের ‘ক্রাশ’কে টুইটে মেনশন করলেন হৃতিক
হৃতিক-গ্যাল। ছবি: প্রতীকী
Follow Us:
| Updated on: Dec 24, 2020 | 5:00 PM

কোভিড থমকে দিয়েছিল আমাদের জীবন। কিন্ততু এখন আবার আস্তে-আস্তে স্বাভাবিক হয়ে উঠছে জনজীবন। মাসের পর মাস প্রেক্ষাগৃহ বন্ধ ছিল। এখন আসনসংখ্যা কমিয়ে এবং সমস্ত সতর্কতা মেনে খুলেছে। এসবের মাঝে মুক্তি পেল হলিউডের বহু প্রতিক্ষীত ছবি ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’। মুক্তির তারিখ ঠিক ছিল চলতি বছরের ৫ জুন, পরবর্তীতে তা পিছিয়ে ২ অক্টোবর করা হয়। কিন্তু করোনা পরিস্থিতির কারণে বাড়তে থাকে প্রতীক্ষা। তবে সে প্রতীক্ষার অবসান হয় গত ২৩ ডিসেম্বর।

 

আরও পড়ুন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস আটকে পড়লেন ব্রিটেনে!

 

 

 

বলিউড সুপারস্টার হৃতিক রোশন (Hrithik Roshan) কিন্তু সপরিবারে দেখে এলেন গ্যাল গ্যাডট অভিনীত ছবি ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’। শুধু ফিল্ম দেখেননি হৃতিক, এক ছবি পোস্ট করে ভাললাগার বিষয়গুলো ব্যক্ত করেছেন। হৃতিক লেখেন, “বাড়ি ওটাকেই বলি যেখানে হৃদয় থাকে। মাই ওয়ান্ডারল্যান্ড। সিনেমা আবার ফেরত এসেছে এবং আমিও। এখন ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’ দেখছি একটি সুপারহিরো মাস্ক পরে।” পোস্টে তিনি হল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান কারণ তাঁরা নিরাপদভাবে ফিল্ম দেখার অভিজ্ঞতা দিয়েছেন। তিনি এও লেখেন যে সিনেমাহলে ফিল্ম দেখার অভিজ্ঞতার ধারেকাছে কোনও কিছুই আসতে পারবে না। সাউন্ড, প্রোজেকশ, সুরক্ষার বিষয়, সবকিছুই অসমান্য ছিল, তার জন্য হল কর্তৃপক্ষর প্রশংসাও করেন। হৃতিকের পোস্ট করা সেই ছবিতে দেখা যাচ্ছে দর্শকাসনে বসে গোটা পরিবার। রয়েছেন প্রাক্তন স্ত্রী সুজান এবং হৃতিকের দুই পুত্র ঋধান ও রেহান।

 

 

 

View this post on Instagram

 

A post shared by Hrithik Roshan (@hrithikroshan)

 

 

হৃতিকের আরেকটি টুইটে ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’ -এর নায়িকা গ্যাল গাডোটকে (Gal Gadot)মেনশন করে লেখেন,“‘ওয়ান্ডার ওম্যান দেখলাম’। দারুণ অভিজ্ঞতা। আমার শৈশবের ক্রাশ (ওয়ান্ডার ওম্যান) এবং আমার প্রথম প্রেম (সিনেমা) দুই মিলে গেল গেল, বড়স্ক্রিনে সিনেমা দেখার অভিজ্ঞতার সঙ্গে। এর থেকে ভাল আর কিছু আর হতে পারে না।  পারফেক্ট ‘ওয়ান্ডার ওম্যান’ হওয়ার জন্য, ধন্যবাদ গ্যাল গাডোট। গোটা টিমকে অভিনন্দন!”

 

 

গ্যালও রিটুইট করে লেখেন,”আমি খুব খুশি হয়েছি যে তুমি সিনেমা উপভোগ করেছ। তোমাকে এবং তোমার পরিবারের জন্য ছুটির অনেক শুভেচ্ছা রইল।”

 

 

 

View this post on Instagram

 

A post shared by Diana Prince (@gal_gadot)