Jacqueline Fernandez: গলায় ‘লাভ বাইট’, সুকেশের সঙ্গে আবারও জ্যাকলিনের ঘনিষ্ঠ ছবি ফাঁস

Jacqueline Fernandez: গলায় 'লাভ বাইট', সুকেশের সঙ্গে আবারও জ্যাকলিনের ঘনিষ্ঠ ছবি ফাঁস
জ্যাকলিনের ব্যক্তিগত ছবি ফাঁস, নেপথ্যে রয়েছে কার হাত?

কে এই সুকেশ চন্দ্রশেখর? যত দিন যাচ্ছে প্রতারণায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরকে নিয়েই ততই নতুন নতুন তথ্য সামনে আসছে। দামী দামী উপহারে ভরিয়ে দেওয়ার পাশাপাশি অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে হলিউড ছবিতেও কাজ পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন সুকেশ...

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jan 08, 2022 | 7:35 PM

আবারও বিপাকে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। ‘প্রেমিক’ সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে তাঁর এই নিয়ে তিন তিনটি ব্যক্তিগত ছবি ফাঁস হয়ে গেল সামাজিক মাধ্যমে। তাঁর সাম্প্রতিক ফাঁস হওয়া ছবিতে গলায় লাল দাগ সুকেশের ‘ভালবাসার চিহ্ন’ বলেই ধারণা করছেন নেটিজেনদের একটা বড় অংশ। কিন্তু কীভাবে ফাঁস হচ্ছে জ্যাকলিনের এই সব একান্ত গোপন ছবি? নেপথ্যে কি ‘প্রেমিক’ নিজেই। সম্ভাবনা উড়িয়ে দিচ্ছে না বলিউডের অন্দর।

কোটি কোটি টাকায় অভিযুক্ত নিজেকে প্রভাবশালী ব্যক্তি বলে পরিচয় দেওয়া এই সুকেশ কিছু দিন আগেই জানিয়েছেন জ্যাকলিনের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক ছিল। যদিও জ্যাকলিন প্রথম থেকেই তা মেনে নিতে চাননি। বরং সুকেশের প্রতারণার ব্যাপারে তিনি অবগত নন বলেই বারেবারেই দাবি করেছেন অভিনেত্রী। নিজের বলা কথাকে মান্যতা দিতেই কি তথাকথিত প্রেমিকার ছবি অন্তরালে থেকেই ফাঁস করছেন সুকেশ, উঠছে প্রশ্ন।

কে এই সুকেশ চন্দ্রশেখর? যত দিন যাচ্ছে প্রতারণায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরকে নিয়েই ততই নতুন নতুন তথ্য সামনে আসছে। দামী দামী উপহারে ভরিয়ে দেওয়ার পাশাপাশি অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে হলিউড ছবিতেও কাজ পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন সুকেশ, এমনটা জানাচ্ছে ইন্ডিয়া টুডে-র এক প্রতিবেদন। এখানেই শেষ নয়, ভারতে অত্যাধুনিক ভিএফএক্স যুক্ত এক নারীকেন্দ্রিক সুপার হিরো চরিত্রে জ্যাকলিনকে কাস্ট করার ইচ্ছেও নাকি প্রকাশ করেছিলেন নিজেকে সান টিভির অধিকর্তা বলে দাবি করা ওই ব্যক্তি।

শুধু হলিউডই নয়, দক্ষিণী ছবিতে বড় বড় চরিত্র থেকে শুরু করে ওয়েব সিরিজে কাজের প্রলোভনও জ্যাকলিনকে দিয়েছিলেন সুকেশ। একই সঙ্গে তাঁকে তুলনা করেছিলেন হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গেও, যার ফলে জ্যাকলিনও নাকি মন দিয়ে বসেন সুকেশকে। তাঁর উপহারের তালিকাও নেহার কম ছিল না। ইডি সূত্রে জানা গিয়েছে ৫২ লক্ষ টাকার সাদা ঘোড়া ও ৯ লক্ষ টাকার পারশিয়ান বিড়াল অভিনেত্রীকে উপহার দিয়েছিলেন ওই ব্যক্তি। এ ছাড়াও দুই জোড়া হীরের কানের দুল, দুটি হারমাস ব্রেসলেট, বার্কিন ব্যাগ, দামী গাড়ি এসবই ছিল উপহারের তালিকায়। অন্যদিকে ইডিকে দেওয়া জ্যাকলিনের বয়ান অনুযায়ী, ২০১৭ থেকে সুকেশকে তিনি চেনেন। তাঁর দাবি অগস্ট মাসে প্রতারণায় অভিযুক্ত হয়ে গ্রেফতার হওয়ার পর সুকেশের সঙ্গে তাঁর আর কথা হয়নি।

কিন্তু বিগত বেশ কিছু মাসে ওই ব্যক্তির সঙ্গে জ্যাকলিনের একের পর এক ছবি ফাঁসের খেসারত যে পড়ছে তাঁর ব্যক্তিগত জীবনেও, এ কথা জানাচ্ছে অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্র। এর শেষ কোথায়, প্রশ্ন তুলছে অভিনেত্রীর ভক্তরাও।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA