Coronavirus in Bollywood: টিকা নেওয়ার পরেও আক্রান্ত জন, কোভিড পজেটিভ একতা কাপুরও

দেশ জুড়ে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। বলিউডেও তাঁর আঁচ এসে পড়েছে। আক্রান্ত হচ্ছেন একের পর এক সেলেব। করিনা কাপুর থেকে শুরু করে অর্জুন কাপুর... সবাই করোনায় আক্রান্ত।

Coronavirus in Bollywood: টিকা নেওয়ার পরেও আক্রান্ত জন, কোভিড পজেটিভ একতা কাপুরও
টিকা নেওয়ার পরেও আক্রান্ত জন, কোভিড পজেটিভ একতা কাপুরও
Follow Us:
| Edited By: | Updated on: Jan 03, 2022 | 3:01 PM

করোনায় আক্রান্ত হলেন জন আব্রাহাম। আক্রান্ত তাঁর স্ত্রী প্রিয়া রাঞ্চল। আক্রান্ত প্রযোজক একতা কাপুরও। জন জানিয়েছেন তিনি ও প্রিয়া দুজনেই করোনার টিকা নিয়েছিলেন।

সোমবার ইনস্টাগ্রামে করোনা আক্রান্ত হওয়ার খবর শেয়ার করে জন লেখেন, “দিন তিনেক আগে আমি এমন একজনের সংস্পর্শে এসেছি যিনি কোভিডে আক্রান্ত হয়েছিলেন। সেই খবর জানার পর থেকেই আমি ও প্রিয়া নিজেদের নিভৃতবাসে রেখেছি। এই মুহূর্তে আমরা দুজনেই করোনায় আক্রান্ত।” তিনি আরও যোগ করেছেন, “আমাদের দুজনেরই টিকা নেওয়া রয়েছে। রয়েছে মৃদু উপসর্গ। সবাই খুব সাবধানে থাকুন। মাস্ক পরে থাকুন।”

অন্যদিকে একতা কাপুরও এ দিন ইনস্টাগ্রামে করোনা আক্রান্ত হওয়ার খবর শেয়ার করে লেখেন, “সমস্ত বিধিনিষেধ মানা সত্ত্বেও আমি কোভিডে আক্রান্ত হয়েছি। তবে আমি ঠিক আছি। বিগত বেশ কয়েকদিনে যে বা যাঁরা আমার সংস্পর্শে এসেছেন তাঁদের সবাইকে করোনা পরীক্ষা করিয়ে নেওয়ার আর্জি জানাচ্ছি।” প্রসঙ্গত, কিছু দিন আগেই নীলম কোঠারির সঙ্গে ছুটি কাটাতে দেখা গিয়েছিল একতাকে। সেই ছবিও সামনে এসেছিল।

দেশ জুড়ে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। বলিউডেও তাঁর আঁচ এসে পড়েছে। আক্রান্ত হচ্ছেন একের পর এক সেলেব। করিনা কাপুর থেকে শুরু করে অর্জুন কাপুর… সবাই করোনায় আক্রান্ত। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতেও পাল্লা দিয়ে বাড়ছে কোভিড পজেটিভহ তারকা সংখ্যা। সৃজিত মুখোপাধ্যায় থেকে শুরু করে জিৎ গঙ্গোপাধ্যায় ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তাঁদের করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন। করোনায় আগে একবার আক্রান্ত হলেও ফের কোভিড পজেটিভ পার্ণো মিত্র।

আরও পড়ুন- Omicron cases in india: আবারও বিধিনিষেধ, চিন্তার ভাঁজ টলিপাড়ার টেকনিশিয়ানদের কপালে

আরও পড়ুন- Tollywood: কড়াকড়ি, সিনেমাহলে নিয়ন্ত্রণ, টলিপাড়ায় শুটিং-ছবি মুক্তিতেও কি পড়ল কোপ?