Kangana Ranaut: যৌনতা কিংবা যৌন আবেদনের সঙ্গে আইটেম নম্বরের কোনও যোগ নেই: কঙ্গনা রানাওয়াত

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sneha Sengupta

Updated on: Nov 01, 2022 | 11:08 AM

Madhubala: এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে মধুবালার উপর তৈরি বিখ্যাত গান 'আইয়ে মেহেরবান'-এর একটি ছোট্ট ক্লিপও শেয়ার করেছেন তিনি।

Kangana Ranaut: যৌনতা কিংবা যৌন আবেদনের সঙ্গে আইটেম নম্বরের কোনও যোগ নেই: কঙ্গনা রানাওয়াত
কঙ্গনা রানাওয়াত।

সম্প্রতি ‘অশ্লীল’ আইটেম গান এবং নাচ নিয়ে মন্তব্য করেছেন কঙ্গনা রানাওয়াত। সেই প্রসঙ্গে কথা বলতে গিয়ে মধুবালার উপর তৈরি বিখ্যাত গান ‘আইয়ে মেহেরবান’-এর একটি ছোট্ট ক্লিপও শেয়ার করেছেন তিনি। কঙ্গনা বলেছেন, ‘যৌন আবেদন’-এর সঙ্গে আইটেম গানের কোনও সম্পর্ক নেই।

মধুবালার উপর তৈরি এই গানের ভিডিয়ো শেয়ার করে কঙ্গনা বলেছেন, “আইটেম গানের সঙ্গে যৌনতা কিংবা যৌন আবেদনের কোনও যোগ নেই। এই গানটি দেখুন। এতে সবই আছে। কিন্তু একজন মহিলাকে পণ্য হিসেবে দেখানো হয়নি এই গানে।”

১৯৫৮ সালে তৈরি ‘হাওড়া ব্রিজ’ ছবির একটি গান ‘আইয়ে মেহেরবান’। শক্তি সামন্ত তৈরি করেছিলেন এই ক্রাইম থ্রিলার। মধুবালা ছাড়াও ছবিতে অভিনয় করেছিলেন অশোক কুমার, ওম প্রকাশ, কেএন সিং-রা।

গত বছর অভিনেত্রী স্বরা ভাস্কর একটি টুইট করেছিলেন। সেটি ছিল কঙ্গনা রানাওয়াতের ২০১৩ সালের মুক্তিপ্রাপ্ত ছবি ‘রাজ্জো’র একটি গান। কঙ্গনা বলেছিলেন, “বলিউডের ‘A’ লিস্টারদের নিয়ে কিছু পোস্ট করলে সঙ্গে-সঙ্গে ‘B’ লিস্টাররা সেপাই হয়ে যায়। ছবির চিত্রনাট্যের সঙ্গে আইটেন গানের সবসময় যোগ নাও থাকতে পারে। যদিও এই ছবিতে আমি এক বিতর্কিত নারীর চরিত্রে অভিনয় করেছি। মহিলাদের যাতে অসম্মান না করা হয়, সেই দিকটা দেখার আপ্রাণ চেষ্টা করেছি আমি।”

এই খবরটিও পড়ুন

সম্প্রতি ‘এমার্জেন্সি’ ছবিতে ভারতের প্রথম মহিলা প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা। তিনি অভিনয় করবেন বাংলার নাট্যমঞ্চের কিংবদন্তি অভিনেত্রী নটী বিনোদিনীর জীবননির্ভর একটি ছবিতেও। এটিই প্রথম বাঙালি চরিত্র, যাতে কঙ্গনা অভিনয় করবেন। ছবির পরিচালক প্রদীপ সরকার একান্তভাবে TV9 বাংলাকে জানিয়েছিলেন, রামকৃষ্ণ পরমহংসের দ্বারা অনুপ্রাণিত কঙ্গনা। এবং সেই কারণেই তিনি নটী বিনোদিনীর চরিত্রে অভিনয় করতে রাজি হয়েছেন।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla