Brahmastra Controversy: অয়নকে জিনিয়াস বললেই জেলে যেতে হবে, ব্রহ্মাস্ত্র ছবির বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন কঙ্গনা

Controversy: ব্রহ্মাস্ত্র ছবি মুক্তি পাওয়ার পর থেকেই মিশ্র প্রতিক্রিয়ায় ভরছে সোশ্যাল মিডিয়ার পাতা। কারুর কাছে ছবির ভাল অংশ হল আলিয়া-রণবীরের রোম্যান্স, কারুর কাছে সেটিই মূল দুর্বলতার জায়গা ছবিতে।

Brahmastra Controversy: অয়নকে জিনিয়াস বললেই জেলে যেতে হবে, ব্রহ্মাস্ত্র ছবির বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন কঙ্গনা
কঙ্গনা স্পষ্ট করে বলেন, তাঁর ছবিতে ছিল বিদেশি ছাপ। সেই কারণেই দেশের বুকে তাঁর ছবি সেভাবে জায়গা করে নিতে পারেনি। সেই কারণেই বক্স অফিসে জায়গা করতে পারেনি এই ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 10, 2022 | 8:38 AM

শুক্রবার ব্রহ্মাস্ত্র ছবি মুক্তি পাওয়ার পর অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত পরিচালক অয়ন মপুোখাধ্যায়কে কটাক্ষ করে বসেন।  বলিউড কুইন ছবিটির প্রযোজক করণ জোহরের পাশাপাশি, আলিয়া ভাট এবং রণবীর কাপুরেরও সমালোচনা করতেও পিছপা হননি। বরাবরই বিতর্কে নাম জড়াতে পছন্দ করেন কঙ্গনা রানাওয়াত। বেশকিছু দিনের বিরতির পর আবারও বিতর্কের কেন্দ্রে বলিউড ডিভা। যেখানে বলিউড পায়ের তলার জমি ফিরে পেতে মরিয়া, সেখানেই বলিউডে থেকে বলিউডের সমালোচনা, সম্প্রতি কঙ্গনার মন্তব্য দেখে এমনটাই মত নেটপাড়ার একাংশের। তবে করণ জোহরের সঙ্গে কঙ্গনা রানাওয়াতের সম্পর্কের সমীকরণ কারুরই অজানা নয়।

ব্রহ্মাস্ত্র ছবি মুক্তি পাওয়ার পর থেকেই মিশ্র প্রতিক্রিয়ায় ভরছে সোশ্যাল মিডিয়ার পাতা। কারুর কাছে ছবির ভাল অংশ হল আলিয়া-রণবীরের রোম্যান্স, কারুর কাছে সেটিই মূল দুর্বলতার জায়গা ছবিতে। কেউ কেউ বলে বসলেন আলিয়া ভাট ও রণবীর কাপুরকে তেমনটা লাগেনি, কেউ আবার বলছেন ভিএফএক্সের কাজটায় গলতি। কারুর কথায় আবার ছবির বুনোট প্রসঙ্গ উঠে আসছে। প্রথমটা খারাপ ছবির তকমা লাগলেও দিনের শেষে এই ছবির বক্স অফিস আয় সকলকে বেশ কিছুটা স্বস্তি দেয়। তবে তারই মাঝে ঝড় তোলে কঙ্গনা রানাওয়াতের মন্তব্য। সোশ্যাল মিডিয়ার স্টোরিতে তিনি দিনভর একের পর এক প্রসঙ্গ তুলে, ছবিসহ পরিচালককে আক্রমণ করে বসলেন।

ব্রহ্মাস্ত্র ছবিতে আলিয়া ভাট এবং রণবীর কাপুরের পাশাপাশি মৌনি রায়, অমিতাভ বচ্চন এবং নাগার্জুন, কিছুটা শাহরুখ খানকে দেখা যায়। কঙ্গনা ছবিটির নেগেটিভ বিষয় তুলে ধরে একটি স্ক্রিনশট শেয়ার করেছেন এবং লিখেছেন, “যখন আপনি একটি মিথ্যা বিক্রি করার চেষ্টা করেন, তখন এমনটাই ঘটে। করণ জোহর প্রতিটি শোতে দর্শকদেরকে আলিয়া ভাট এবং রণবীরকে সেরা অভিনেতা,  এবং অয়ন মুখোপাধ্যায়কে এক প্রতিভা বলতে বাধ্য করেন… ধীরে ধীরে সেই মিথ্যে বিশ্বাস করতে শুরু করলো দর্শকেরা… এই ছবির ৬০০ কোটি বাজেটের ব্যাখ্যা কি এমন একজন পরিচালকের কাছে আছে! আর কিই আশা করা যায়, যে তাঁর কেরিয়ারে কখনই ভাল ছবি করেননি তাঁর থেকে…ভারতের ফক্স স্টুডিওকে বিক্রি করতে হয়েছে এই ছবির অর্থের জন্য…আর কত স্টুডিও বন্ধ হয়ে যাবে এই ভাঁড়ের কারণে?”

এদিন কঙ্গনা রানাওয়াত কেআরকে গ্রেপ্তারের জন্য বলিউডে এই দলকেই অভিযুক্তকের কাঠগোড়ায় দাঁড় করিয়েছেন। ” মিডিয়া নিয়ন্ত্রণ, কেআরকে জেলে, রিভিউ কিনেছে, টিকিট কিনেছে… তাঁরা অসৎ সবকিছু করতে পারে। কিন্তু একটি ভাল সৎ ছবি তৈরি করতে পারে না…” কঙ্গনার সাফ মন্তব্য। তার পরের পোস্টে, কঙ্গনা দাবি করেছেন যে-ই অয়ন মুখোপাধ্যায়কে ব্রহ্মাস্ত্র ছবির জন্য প্রতিভাবান বলেন, তাঁকেই জেলে যেতে হবে। পোস্টে উল্লেখ করেন, “যারা অয় মুখোপাধ্যায়কে জিনিয়াস বলেছেন তাঁদের অবিলম্বে জেলে যাওয়া উচিত।”