মুম্বই বিমানবন্দরে হুইলচেয়ারে কপিল শর্মা! তিনি কি অসুস্থ?

বিমানবন্দর থেকে হুইলচেয়ারে বসেই বের হতে দেখা যায় কপিলকে। হুইলচেয়ার থেকে ধীরে ধীরে নেমে গাড়ির সামনের আসনে চালকের পাশেই বসেন তিনি। চোখে সানগ্লাস এবং মুখে মাস্ক ছিল তাঁর। চোখে মুখে অসুস্থতার ছাপ ছিল না।

  • TV9 Bangla
  • Published On - 18:54 PM, 22 Feb 2021
মুম্বই বিমানবন্দরে হুইলচেয়ারে কপিল শর্মা! তিনি কি অসুস্থ?
হুইলচেয়ারে কপিল শর্মা।

আপাতত পিতৃত্বকালীন ছুটিতে রয়েছেন কমেডিয়ান কপিল শর্মা (Kapil Sharma)। কিছুদিন আগেই দ্বিতীয় সন্তানের বাবা হয়েছেন তিনি। এর মধ্যেই সোমবার সকালে মুম্বই বিমানবন্দরে হুইলচেয়ারে দেখা গেল কপিলকে। তিনি কি অসুস্থ হয়ে পড়লেন? উদ্বেগ ছড়িয়েছে ভক্ত মহলে।

বিমানবন্দর থেকে হুইলচেয়ারে বসেই বের হতে দেখা যায় কপিলকে। হুইলচেয়ার থেকে ধীরে ধীরে নেমে গাড়ির সামনের আসনে চালকের পাশেই বসেন তিনি। চোখে সানগ্লাস এবং মুখে মাস্ক ছিল তাঁর। চোখে মুখে অসুস্থতার ছাপ ছিল না। কিন্তু কেন তিনি হুইলচেয়ারে করে বের হলেন, সে সম্বন্ধে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি তিনি।

চলতি মাসের শুরুতেই পুত্র সন্তানের জন্ম দেন কপিলের স্ত্রী গিন্নি ছত্রাত। ২০১৮-র ডিসেম্বরে জলন্ধরে বিয়ে করেছিলেন কলেজ জীবনের দুই বন্ধু কপিল এবং গিন্নি। ২০১৯-এ জন্ম হয় তাঁদের প্রথম সন্তান আনায়রার।

আরও পড়ুন, ‘লকডাউনে ওর সঙ্গে বন্ডিং ভাল হয়েছে’, কার কথা বলছেন সারা?

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, আপাতত বন্ধ হয়ে গিয়েছে কপিল শর্মার শো। বিভিন্ন বলিউডি ছবির প্রোমোশন করার জন্য এই শো-এ অতিথি হিসেবে আসতেন অভিনেতা, অভিনেত্রী, পরিচালকরা। সঞ্চালক কপিলের সঙ্গে অতিথিদের মজাদার কথোপকথন দেখতে ভালবাসতেন দর্শক। পাশাপাশি সেটে উপস্থিত দর্শকরা এই শোয়ের অন্য আকর্ষণের কেন্দ্রে ছিলেন। করোনা পরিস্থিতিতে এই দুই ক্ষেত্রেই সমস্যা তৈরি হয়েছে। করোনা পরিস্থিতির পর এখনও পর্যন্ত কোনও বড় বাজেটের ছবি মুক্তি পায়নি। ফলে কপিলের সেটে অতিথির সংখ্যা কমেছে। পাশাপাশি করোনা পরিস্থিতিতে সামাজিক দূরত্ব বজায় রাখাটা জরুরি। ফলে শুটিং সেটে লাইভ অডিয়েন্সেরও ব্যবস্থা করতে পারছেন না কর্তৃপক্ষ। ফলে এই শো তার পুরনো জৌলুস হারিয়েছে বলে মনে হয়েছে নির্মাতাদের। যার প্রভাব পড়েছে টিআরপিতেও। সে কারণেই এই শো বন্ধ হয়ে গিয়েছে বলে মত ইন্ডাস্ট্রির একটা বড় অংশের।

আরও পড়ুন, প্রিয়াঙ্কা সম্পর্কে বিস্ফোরক তথ্য! শেয়ার করলেন তাঁর ম্যানেজার

তবে পারিবারিক কারণকেই এই শো বন্ধ হয়ে যাওয়ার একমাত্র কারণ বলে দাবি করেছেন কপিল। কেন বন্ধ হয়ে যাচ্ছে এই জনপ্রিয় শো, তা নিয়ে বহু জল্পনা ছিল ইন্ডাস্ট্রিতে। কিন্তু কপিল টুইটারে অনুরাগীর প্রশ্নের জবাবে বলেন, ‘এই মুহূর্তে বাড়িতে আমার স্ত্রীয়ের সঙ্গে থাকাটা বেশি গুরুত্বপূর্ণ। …সে কারণেই এখন শো করতে পারব না।’ আপাতত দুই সন্তান এবং স্ত্রীকে সময় দেওয়াটা কপিলের জীবনে প্রায়োরিটি।