Karan Johar: জীবনের প্রথম ফিল্মি পার্টিতে ছিলেন কোণঠাসা, ৫০তম জন্মদিনের পার্টিতে সেই করণই তৈরি করছেন সেট

Celebration: করণের সেই কঠিন অতীত আজ চাপা পড়ে গিয়েছে বর্তমানের যৌলুসে। ধর্ম প্রযোজনার সঙ্গে কাজ করা মানে এখন প্রতিটা সেলেবের ক্ষেত্রেই একটা বড় পাওয়া।

Karan Johar: জীবনের প্রথম ফিল্মি পার্টিতে ছিলেন কোণঠাসা, ৫০তম জন্মদিনের পার্টিতে সেই করণই তৈরি করছেন সেট
করণ ঝুঁকছেন দক্ষিণে
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2022 | 12:00 PM

করণ জোহার, বলিউড ইন্ডাস্ট্রিতে এক বড় নাম। এখন তাঁর এক কথায় যেমন কারুর কেরিয়ার তৈরি হতে পারে, ঠিক তেমনই তাঁর একটি কথায় আবার কারুর কারুর কেরিয়ার শেষও হয়ে যেতে পারে। এভাবেই করণের সঙ্গে সমীকরণ বর্তমানে তুঙ্গে বি-টাউনের। যা নিয়ে একাধিকবার বিতর্কও জায়গা করে নিয়েছে বিভিন্ন মহলে। উঠেছে নেপোটিজম নিয়ে বিতর্কও। তবে কোথাও গিয়ে যেন একই ছন্দে করণ নিজেকে উপস্থাপনা করতেই পছন্দ করেন বর্তমানে। বিতর্ককে খুব একটা গুরুত্ব দিতেও তিনি নারাজ। কারণ ধর্ম প্রযোজনা সংস্থা এখন বলিউডের অন্যতম কান্ডারিও বটে। তবে প্রথমটা কি সত্যিই এমন ছিল!

আর পাঁচজনের মত করণের শুরুটাও ছিল বেশ কঠিন। পরতে-পরতে জড়িয়ে থাকে তাঁদের জীবনের নানা অজানা কাহিনিরা, যা কখনও না কখনও কাউকে তাড়িয়ে নিয়ে বেড়িয়েছে। করণ সেই তালিকা থেকে ব্যতিক্রমী নন। করণ জোহার নিজেই জানিয়ে ছিলেন, জীবনের প্রথম যে ফিল্মি পার্টিতে তিনি উপস্থিত হয়েছিলেন, সেখানে এক কথায় ছিলেন কোণঠাসা। প্রতিটা পদে পদে তিনি নিজেকে সেই সময় বলিউডের বাইরেই মনে করতেন। কেউ তাঁর সঙ্গে কথাও বলতে রাজি ছিল না।

করণের সেই কঠিন অতীত আজ চাপা পড়ে গিয়েছে বর্তমানের যৌলুসে। ধর্ম প্রযোজনার সঙ্গে কাজ করা মানে এখন প্রতিটা সেলেবের ক্ষেত্রেই একটা বড় পাওয়া। আর নিজের জীবনের ৫০ তম জন্মদিন পালনে ঠিক উল্টো ছবি দেখা যেতে চলেছে। তাই একাধিক জায়গায় নিজের আবেগ আজ উগরে দিচ্ছেন করণ জোহার। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া এই সেলেবের বার্থে প্ল্যানিং-এ বিশেষ কি! একটি পাঁচতারা হোটেল তিনি বুক করে ফেলেছেন ইতিমধ্যেই। পাশাপাশি তৈরি করতে চলেছেন একটি সেটও। থাকছে ব্ল্যাক এন্ড ব্লাইন্ড থিমও। ফলে এখন বি-টাউনে কান পাতলেই জল্পনা তুঙ্গে, সেজে উঠছে করণের হাফ সেঞ্চুরির পার্টি।