Relationship: ১৭ বছর সহবাস, লিভ-ইনেই দুই সন্তানের জন্ম, ৫০ পেরিয়ে বিয়ে হনসলের

Hansal Mehta: এই খবর প্রকাশ্যে আসা মাত্রই তা ভাইরাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়ার পাতায়। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে ছবি। বলিউড সেলেবরা জানালেন শুভেচ্ছাবার্তা।

Relationship: ১৭ বছর সহবাস, লিভ-ইনেই দুই সন্তানের জন্ম, ৫০ পেরিয়ে বিয়ে হনসলের
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2022 | 5:00 PM

সম্প্রতি সম্পর্কের বিষয় সমাজ বেশখানিকটা সহজ, অর্থাৎ, লিভ-ইন যেমন মেনে নিতে দেখা যাচ্ছে, তেমনই সম্পর্কের খুটিনাটি ছোটখাটো ব্যক্তিগত বিষয়গুলোকে নিয়েও খুব একটা আর সমালোচনার ঝড় ওঠে না। তবে বিষয়গুলি যদি আজ থেকে প্রায় ১৭ বছর আগে ঘটত, তবে নিঃসন্দেহে তা নিয়ে বেশ জটিলতার সম্মুখীন হতে হত বললে ভুল বলা হবে না। কারণ তখনও সমাজে সম্পর্কের ছকভাঙা নিয়মগুলি মেনে নেওয়াতে ছিল আপত্তি। আর তখনও রীতিমত সহবাস থেকে শুরু করে বিয়ে না করেই সন্তানের জন্ম দিয়ে সাহসিকতার পরিচয় দিয়েছেন বলিউড পরিচালক হনসল মেহেতা।

প্রেমিকা সাফিনা হুসেনের সঙ্গে সম্পর্ক তাঁর দীর্ঘদিনের। বছরের পর বছর তাঁরা একই সঙ্গে থাকতেন। তাঁদের দুটি সন্তানও রয়েছে। তবে এর আগে কখনই পরিচালক ভেবে দেখেননি বিয়ে করার কথা। শেষ সময় এসে করলেন সিদ্ধান্ত বদল। বর্তমানে তাঁর বয়স ৫৪ বছর। সেরে ফেললেন বিয়ে পর্ব। ঘরোয়া অনুষ্ঠানে ক্যালিফর্নিয়ায় হল চার হাত এক। খুব ছিমছাম পোশাকেই ধরা দিলেন এদিন দুজনেই। সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নিলেন একগুচ্ছ ছবিও। ক্যাপশনে লিখলেন, ১৭ বছরের সম্পর্ক, দুই সন্তান, ছেলেদের বড় হতে দেখা আর আমাদের নিজেদের স্বপ্নেরতাদের ছুটতে দেখা, তারপরই বিয়ে করার সিদ্ধান্ত নিলাম। জীবনের মতো এটাও ছিল অপটু আর আগোছালো, তবে আমরা একে অন্যকে যে প্রতিশ্রুতি দিয়েছি তাতে অটুট। পরিশেষে সবকিছু ছাপিয়ে ভালোবাসা জিতে যায়।

View this post on Instagram

A post shared by Hansal Mehta (@hansalmehta)

এই খবর প্রকাশ্যে আসা মাত্রই তা ভাইরাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়ার পাতায়। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে ছবি। মনোজ বায়পেয়ী থেকে শুরু করে রাজকুমার রাও, একতা কাপুর, প্রমুখেরা একের পর এক শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিলেন সোশ্যাল মিডিয়ার পাতা।