Viral Video: মেকআপ করছিলেন রাম চরণ, হঠাৎই পিছনে হনুমান, তারপর…

Unseen Ram Charan: হঠাৎ ঘরে ঢুকে পড়া বাঁদরকে দেখে যা করলেন রাম চরণ, মুগ্ধ ভক্তমহল কমেন্টবক্স ভরিয়ে দিল প্রশংসায়।

Viral Video: মেকআপ করছিলেন রাম চরণ, হঠাৎই পিছনে হনুমান, তারপর...
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2022 | 3:08 PM

দক্ষিণী স্টারদের সঙ্গে ক্রমেই পরিচিতি বাড়ছে ভক্তদের। তাঁদের নিজস্ব একটি গণ্ডিতে এতদিন ছিল রমরমা বাজার। তবে এখন তা অতীত। গোটা দেশ জুড়ে রাম চরণ, প্রভাস, আল্লু আর্জুন, জুনিয়ার এন্টিআরের ভক্তের ছড়াছড়ি। নতুন করে সুপারস্টারদের চিনে নেওয়ার পালা। তাই নতুন করে আবিষ্কার করতেই দক্ষিণী দুনিয়ার সেলেবদের সোশ্যাল মিডিয়ার পাতায় একটু বেশি ঘোরাফেরা করছেন নেটিজ়েনরা। এক কথা যাকে বলা স্টক করা। ভক্তরাও চোখে হারাচ্ছে পছন্দের তালিকাতে নাম লেখানো সেলেবদের। আর তাই এবার রাম চরণের সম্প্রতি করা একটি পোস্টও নজর এড়ালো না।

রাম চরণের হাতে একের পর এক বড় প্রজেক্ট বর্তমানে। একাধিক ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। তারই একটির শুটিং-এ ছিলেন তিনি ব্যস্ত। বেশ কয়েকদিন ধরে পাহাড় কোলে বিভিন্ন পোজ়ে ছবি শেয়ার করে নিতেও দেখা গেল তাঁকে। কিন্তু কোথাও গিয়ে যেন রাম চরণের শেয়ার করা একটি ভিডিয়ো থেকে কিছুতেই নজর সরছে না ভক্তদের। ঘরে বসে মেকআপ করছেন রাম চরণ। হাতে আয়না। পেছনে অজান্তেই ঢুকে পড়ল একটি হনুমান। প্রথমে রাম চরণকে দেখে কিছুটা পালিয়েই গেল। তারপর আবারও সাহস করে এগিয়ে এলো কাছাকাছি।

বিষয়টা লক্ষ্য করেই রাম চরণ হাত থেকে আয়না নামিয়ে ফেললেন। কাছে ডেকে নিলেন হনুমানটিকে। তারপর নতুন একটি বিস্কুটের প্যাকেট খুলে নিজে হাতেই খাওয়ালেন তাঁকে। ভিডিয়ো শেয়ার করে বজরঙ্গবলীর গান জুড়ে দিতেই যেন আবেগে ভাসল ভক্তরা। দক্ষিণী দুনিয়ার স্টারেরা ঠিক কোন পরিস্থিতিতে কীভাবে ব্যবহার করে থাকেন, তার আভাস অতীতে মিলেছে অনেকবারই। তবে এবার এই ভিডিয়ো আরও একবার ভক্তদের চোখে রাম চরণকে সেরা করে তুলল। প্রশংসায় ভরছে কমেন্ট বক্স। দেখে মুগ্ধ নেটপাড়া। এর আগেও রাম চরণকে দেখা দিয়েছে তাঁর ব্যবহারেই মন জয় করে নিতে। ভরা স্টেজের মাঝে উঠে আসে ভক্ত, একটা ছবি তুলতে চায়, দেখা মাত্রই তাঁকে ধরে নামিয়ে দিতে ছুঁটে আসে দেহরক্ষীরা। কিন্তু রাম চরণ সকলকে থামিয়ে ছবি তুলে তবেই যেতেদেন তাঁকে।