Viral News: বিশ্বসুন্দরীর আয় মাত্র ২১০ টাকা, ঐশ্বর্যের পারিশ্রমিকের নথি ভাইরাল

Aishwarya Rai Bachchan: এও সম্ভব! ঠিক তার দুবছর পরই ঐশ্বর্যের মাথায় উঠেছিল বিশ্ব সুন্দরীর মুকুট। প্রথম থেকেই ঐশ্বর্যের মডেলিং-এ ছিল ঝোঁক। বলিউডে পা রাখার আগে ছোটখাটো অনেক বিজ্ঞাপনের মুখ হলেছিলেন তিনি।

Viral News: বিশ্বসুন্দরীর আয় মাত্র ২১০ টাকা, ঐশ্বর্যের পারিশ্রমিকের নথি ভাইরাল
বর্তমানে কানের সেই লুকই রেডকার্পেটে ভাইরাল। ঐশ্বর্যকে একহাত নিল নেটদুনিয়া। সকলের নজর কাড়তে পারলেন না সেলেব। যার ফলে কড়া সমালোচনার শিকার হতে হল বচ্চন বধূকে।
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

May 25, 2022 | 5:36 PM

ঐশ্বর্য রাই বচ্চন বলে কথা। যাঁর বর্তমানে সম্পত্তির পরিমাণ আকাশ ছোঁয়া, সেই সেলেবের শুরু সময়টা ঠিক কেমন ছিল! ১৯৯০ সালের আয়ের খাতে খুব বেশি ছক্কা হাঁকানো সম্ভবপর ছিল না কারুর পক্ষেই। তখন সবে মাত্র মুক্ত অর্থনীতির জেরে ধীরে ধীরে টাকা ঢুকছে ইন্ডাস্ট্রিতে। যার ফলে বিপুল অঙ্কের আয়ের খাতে খুব কম সংখ্যক স্টারেরাই তখন নাম লিখিয়েছিলেন। খোদ সলমন খান নিজের কেরিয়ার শুরু করেছিলেন মাত্র ২০০০ টাকার বিনিময়। তবে ঐশ্বর্য যেখানে বিশ্ব সুন্দরী, সেখানে তিনি মাত্র কটা টাকা আয় করেছিলেন একটি সংস্থা থেকে! জলজ্যান্ত বিলটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে না পড়লে হয়তো অনেকেই বিশ্বাস করতে পারতেন না।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার দৌলতে দেখা মিলল একটি বিলের। যেখানে স্পষ্টই লেখা ঐশ্বর্যের নাম। জ্বল জ্বল করছে সেখানে বিশ্বসুন্দরীর সাপ্তাহিক পারিশ্রমিকও। প্রতি সপ্তাহ পিছু ঐশ্বর্য পেতেন মাত্র ১৫০০ টাকা। দিনপিছু হিসেব করলে যা ২২০ টাকারও নিচে হয়। ২৩ মে ১৯৯২ সালের এই বিল দেখে অবাক নেটিজ়েনরা।

এও সম্ভব! ঠিক তার দুবছর পরই ঐশ্বর্যের মাথায় উঠেছিল বিশ্ব সুন্দরীর মুকুট। প্রথম থেকেই ঐশ্বর্যের মডেলিং-এ ছিল ঝোঁক। বলিউডে পা রাখার আগে ছোটখাটো অনেক বিজ্ঞাপনের মুখ হলেছিলেন তিনি। তবে সপ্তাহে ১৫০০ টাকা যে ঐশ্বর্যের মাইনে হতে পারে, তা এক কথায় অনেকেই হয়তো আন্দাজ করতে পারেননি। তবে সেই সময় অধিকাংশের ক্ষেত্রেই একই ধাঁচের মাইনে দেখা যাওয়াটা আশ্চর্যের বিষয় নয়।

এই খবরটিও পড়ুন

তখনও ঐশ্বর্য বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করেনি। যার ফলে আয়ের সেই সময়ের হিসেবে ঠিকই ছিব। তবে সাধারণ ভক্তদের চোখ যাকে বলে ছানাবড়া। এত কম টাকায় একটি বিজ্ঞাপন সংস্থার সঙ্গে চুক্তি বদ্ধ হয়েছিলেন ঐশ্বর্য! ভাইরাল হওয়া এই নথি অন্তত তেমনটাই ইঙ্গিত স্পষ্ট করল।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla