Malaika Arora: উন্মুক্ত দেহে জলকেলি, ৫০-এও মালাইকার শরীর জুড়ে অষ্টাদশীর লালিমা

Malaika Arora: উন্মুক্ত দেহে জলকেলি, ৫০-এও মালাইকার শরীর জুড়ে অষ্টাদশীর লালিমা
মালাইকার টোন্ড দেহে অষ্টাদশীর লালিমা

Malaika Arora: ছবিতে দেখা যাচ্ছে প্রিন্টেড বিকিনি পরে কখনও জলের মধ্যে দৌড়ে বেড়াচ্ছেন তিনি, আবার কখনও সমুদ্রের জলে ভিজিয়ে নিচ্ছেন নিজের শরীর। ফ্যানেদের মন্তব্যে ঝরে পড়ছে শুধুই প্রশংসা।

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

May 24, 2022 | 11:40 PM

৫০ ছুঁতে বাকি নেই বেশিদিন। তবু তাঁর হট ফিগার, টানটান পেশী, আর টোন্ড স্কিনে যেন ঝরে পড়ছে অষ্টাদশীর লালিমা। তিনি মালাইকা অরোরা। সম্প্রতি বিকিনিতে বেশ কিছু ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। লিখেছেন, তিনিই নাকি ‘বিচ বেবি’। বিচের সঙ্গে তাঁর সখ্য বহুদিনের। সেই ছবিই পোস্ট করে ভক্তদের আরও একবার চমকে দিয়েছেন তিনি।

ছবিতে দেখা যাচ্ছে প্রিন্টেড বিকিনি পরে কখনও জলের মধ্যে দৌড়ে বেড়াচ্ছেন তিনি, আবার কখনও সমুদ্রের জলে ভিজিয়ে নিচ্ছেন নিজের শরীর। ফ্যানেদের মন্তব্যে ঝরে পড়ছে শুধুই প্রশংসা। বলিউডের ‘ছাইয়া ছাইয়া’ গার্লের কাছে বয়স যে নেহাতই সংখ্যামাত্র আবারও প্রমাণ করেছেন তিনি। মাস খানেক আগে দুর্ঘটনার সম্মুখীন হন মালাইকা। শুটিং থেকে ফেরার সময় মালাইকার গাড়ির সঙ্গে ধাক্কা লাগে অপর এক গাড়ির। দুর্ঘটনা স্থল থেকেই তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। শোনা যায়, চোখে আঘাত পেয়েছেন তিনি। হাসপাতালে পৌঁছে যান প্রেমিক অর্জুন কাপুরও। ঘটনার ভয়াবহতার কথা সম্প্রতি এক সাক্ষাৎকারে শেয়ার করেছিলেন তিনি। বলেছিলেন, ““এমন একটা জিনিস যা আমি মনে করতে চাই না, আবার ভুলতে চেয়েও কিছুতেই ভুলতে পারছি না। যদি এমন কোনও ছবি দেখছি যেখানে রক্ত বা দুর্ঘটনা দেখানো হচ্ছে সঙ্গে সঙ্গে আমার মনে পড়ে যাচ্ছে সেদিনের কথা।”

তিনি আরও যোগ করেন, “আমার গোটা মাথা ব্যথা করছিল। শুধু একটাই কথা মনে আসছিল আমি কি বেঁচে আছি নাকি বেঁচে নেই। চারিদিকে এত রক্ত… এত প্রশ্ন… কী হচ্ছে সেটাই বুঝে উঠতে পারছিলাম না। চোখের সামনেটা ঝাপসা হয়ে আসছিল, আমায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।” তবে এখন তিনি অনেকটাই সুস্থ। ফিরেছেন কাজেও।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA