তৈমুরের একটি নির্দিষ্ট অভ্যেস তৈরি হোক, চাহিদা করিনার

করিনা নিজে ফিট থাকতে পছন্দ করেন। পেশাগত কারণে ফিট থাকার বাধ্যবাধকতা তাঁর রয়েছে। কিন্তু ক্যামেরার সামনে না দাঁড়াতে হলেও ফিট থাকাটা তাঁর রুটিন।

তৈমুরের একটি নির্দিষ্ট অভ্যেস তৈরি হোক, চাহিদা করিনার
করিনা এবং তৈমুর। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Updated on: Apr 10, 2021 | 3:24 PM

যোগা ম্যাটের উপর টানটান হয়ে শুয়ে রয়েছে তৈমুর আলি খান (Taimur Ali Khan)। অনেকটা আড়মোড়া ভাঙার কায়দা। কিন্তু ছেলে কি যোগা করল আদৌ, নাকি ঘুম থেকে উঠে আড়মোড়া ভাঙছে, এ নিয়ে মজা করে সন্দেহ প্রকাশ করেছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)।

তৈমুরের যোগাভ্যাসের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে করিনা লিখেছেন, ‘যোগা করার পর আড়মোড়া ভাঙছে নাকি হালকা করে ঘুমিয়ে নিয়ে আড়মোড়া ভাঙছে, আপনি কিন্তু কখনও জানতে পারবেন না।’ হ্যাশট্যাগে তিনি দুটি শব্দ ব্যবহার করেছেন। ‘লকডাউন যোগা’।

View this post on Instagram

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan)

করিনা নিজে ফিট থাকতে পছন্দ করেন। পেশাগত কারণে ফিট থাকার বাধ্যবাধকতা তাঁর রয়েছে। কিন্তু ক্যামেরার সামনে না দাঁড়াতে হলেও ফিট থাকাটা তাঁর রুটিন। দুই সন্তানের মা তিনি। কিন্তু চেহারা দেখে তা বোঝার উপায় নেই। কয়েক মাস আগেই ছোট ছেলের জন্ম দিয়ে ফের ফ্লোরে ফেরার প্রস্তুতি শুরু করে দিয়েছেন নায়িকা। তার প্রথম ধাপই হল ফিটনেস। কিছুদিন আগেই জিমের বাইরে ফ্রেমবন্দি হয়েছেন বেবো।

নিজে যেমন ফিট থাকতে পছন্দ করেন, তেমনই তৈমুরের ফিটনেসের দিকেও মা হিসেবে কড়া নজর রয়েছে তাঁর। ছেলের ফাঁকি দেওয়ার উপায় নেই। যদিও এ দিনের ছবি ও কমেন্ট মজা করেই করেছেন তিনি। তবে নিজের মতো ছেলের যোগাভ্যাস গড়ে তুলতে চান।

আরও পড়ুন, অনিন্দিতার জন্মদিন, কীভাবে শুভেচ্ছা জানালেন সৌরভ?

সোশ্যাল মিডিয়ায় তুমুল জনপ্রিয় তৈমুর। তাঁর ছবি বা ভিডিয়ো শেয়ার করা নিয়ে মতবিরোধ ছিল পরিবারের অন্দরেই। করিনার বাবা রণধীর কাপুর প্রতিদিন মিডিয়ায় নাতির ছবি দেখতে পছন্দ করতেন না। অন্যদিকে করিনা মনে করতেন, তৈমুর কোথাও গেলে ওর উপর লাইমলাইট থাকবে, ছোট থেকে এটা জেনেই বড় হোক সে। যদিও ছোট ছেলের ছবি এখনও প্রকাশ্যে আনেননি করিনা।