Kartik Aaryan: বক্স অফিস হিট, খুশি হয়ে কার্তিক ভুল ভুলাইয়া ২ টিমকে উপহার দিচ্ছেন বিদেশ ট্রিপে

Celebration: ছবি ইতিমধ্যেই ওটিটি-তে মুক্তি পেয়েছে। কিন্তু কোথাও গিয়ে যেন, সেই ছবিকে কেন্দ্র করে এখনও প্রেক্ষাগৃহে ভিড়। কার্তিক নিজেও বেশ মজা করেই কাজটি করেছিলেন।

Kartik Aaryan: বক্স অফিস হিট, খুশি হয়ে কার্তিক ভুল ভুলাইয়া ২  টিমকে উপহার দিচ্ছেন বিদেশ ট্রিপে
Follow Us:
| Edited By: | Updated on: Jul 05, 2022 | 5:36 PM

কার্তিক আরিয়ানের ছবি ভুল ভুলাইয়া ২ এখন জনপ্রিয়তার তুঙ্গে। বক্স অফিসে একের পর এক রেকর্ড ভেঙে ছবির জয়-জয়কার। দক্ষিণের সঙ্গে কঠিন লড়াইয়ে যখন বলিউড পায়ের তলার মাটি খুঁজে পাচ্ছে না, ঠিক সেই সময়ই বলিউডকে ছন্দে ফেরালেন কার্তিক আরিয়ান। ভুল ভুলাইয়া ২ ছবির জেরে বারে বারে খবরের শিরোনামে উঠে আসছেন কার্তিক আরিয়ান। অক্ষয় কুমার নন, এবার তিনি এই মজা তথা ভয়ের জনপ্রিয় ছবির সিক্যুয়েলের মুখ। যা নিয়ে অতীতে ছিল চর্চা তুঙ্গে। একাধিকবার প্রশ্ন উঠেছে, কেন নেই অক্ষয় কুমার, কেউ আবার বলেছেন, এই ছবি ফ্লপের তকমাই পাবে।

যদিও ট্রোলকে এক পাশে সরিয়ে রেখে হরে রাম হরে রাম টাইটেল গানে তাঁর অনবদ্য নাচ টিনেজদের মন জয় করে নিয়েছিল। চুটিয়ে তিনি চালিয়েছিলেন ছবির প্রচার। তবে নিজের কেরিয়ার নিয়ে তিনি ঠিক যে পরিস্থিতির সম্মুখীন হয়েছিলেন, তা থেকে তিনি কেবলই শিক্ষা নিয়ে এগিয়ে যাওয়ার লক্ষ্যেই স্থির। আর ঠিক সেই কারণেই পিছনে ফিরে তাকাতে তিনি নারাজ। তবে ট্রোলাররা কোনও না কোনও প্রসঙ্গ ঠিক খুঁজেই নিয়ে থাকে। প্রসঙ্গ উঠেছিল অক্ষয় কুমারের সঙ্গে মুখোমুখি টক্করের। না, কার্তিক আরিয়ান না চাইলেও মিলছে না মুক্তি। কেন ভুল ভুলাইয়া ২ ছবিতে থাকেননি অক্ষয়, কীভাবে সেই মাইলেজে পৌঁছতে পারবেন কার্তিক! ট্রোলারদের সেই সকল প্রশ্নের সপাট উত্তর দিয়েছেন তিনি বক্স অফিস কালেকশন দিয়ে।

ছবি ইতিমধ্যেই ওটিটি-তে মুক্তি পেয়েছে। কিন্তু কোথাও গিয়ে যেন, সেই ছবিকে কেন্দ্র করে এখনও প্রেক্ষাগৃহে ভিড়। কার্তিক নিজেও বেশ মজা করেই কাজটি করেছিলেন। বক্স অফিসে এই ছবি মোটের ওপর আয় করেছে ২৩০ কোটি টাকা। পাশাপাশি নেটফ্লিক্সেও এখন সবার ওপরে নাম কার্তিক আরিয়ানের। ফলে ছবির টিমের ওপর বেজায় খুশি এখন কার্তিক আরিয়ান। বলিউডে নানা কন্ট্রোভার্সির পর আবারও ফাইট ব্যাক। কার্তিকের পাশাপাশি এই ছবিতে সফল করে তুলেছে যে টিম, এবার তাঁদের উপহার দিচ্ছেন কার্তিক। সকলকে সাত দিনের জন্য ইউরোপ নিয়ে যাচ্ছেন পুরো টিমকে। যে তালিকায় থাকছেন ম্যানেজার, স্টাইলিস্ট, স্পটবয় সঙ্গে সিকিউরিটিতে যাঁরা ছিলেন।