Salman Khan vs KRK: সলমনকে একেবারে দুঃখ দিতে চান না কামাল খান, নিলেন এক বিরাট সিদ্ধান্ত!

সিদ্ধান্ত নিয়েছেন ঠিকই কিন্তু এখনও তা কার্যকর হয়নি।

Salman Khan vs KRK: সলমনকে একেবারে দুঃখ দিতে চান না কামাল খান, নিলেন এক বিরাট সিদ্ধান্ত!
সলমন-কেআরকে।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 25, 2021 | 4:30 PM

কামাল আর খান তবে এ নাম প্রচলিত নাম নয়। তাঁকে সবাই চেনে কেআরকে নামে। তিনি ঘোষণা করেছিলেন সলমন খান যদি এসে তাঁরা চরণে হাত পর্যন্ত ছোঁয়ালেও, ভাইজানের সব ছবির রিভিউ করা ছাড়বেন না তিনি। তবে আজ প্রমাণ মিলল এক নতুন কেআরকে-র। যাঁর সুর কিছুটা হলেও নরম হল। তাঁর নতুন টুইটে কেআরকে লেখেন, স্বেচ্ছায় সলমন খান সংক্রান্ত সব ভিডিয়ো তিনি তাঁর ইউটিউব চ্যানেল থেকে সরিয়ে ফেলবেন কারণ তিনি নাকি সলমনকে দুঃখ দিতে চান না।

গত মে মাসের ২৫ তারিখ কেআরকে-কে আইনি নোটিশ পাঠান সলমন। স্বঘোষিত ফিল্ম সমালোচক জানতে পারেন সলমন খান তাঁর নামে মানহানির মামলা ঠুকেছেন। কেআরকের দাবি ‘রাধে’ ছবির সমালোচনায় রিভিউ ভিডিয়ো পোস্ট করার জেরে সলমন তাঁর বদলা নিচ্ছেন।

কেআরকে টুইট।

টুইটারে কেআরকে লেখেন, “প্রিয় সলমন খান, আপনার সম্পর্কিত সমস্ত ভিডিয়ো স্বেচ্ছায় সরিয়ে ফেলেছি কারণ তোমাকে বা অন্য কাউকে আমি দুঃখ দিতে চাই না। আমি তোমার বিরুদ্ধে আদালতে মামলা লড়াই চালিয়ে যাব। যদি আমি আদালতের অনুমতি পাই তাহলে আগামীদিনে তোমার ফিল্মের রিভিউ করব। ভবিষ্যতের জন্য শুভেচ্ছা রইল।”

তাঁর ফলো-আপ টুইটে কেআরকে লেখেন, “আমার চ্যানেলে যদি কোনও ভিডিয়ো, যা নিয়ে তোমার আপত্তি রয়েছে তা এখনও রয়েছে, তোমার টিম আমাকে জানাতে পারে, যাতে আমি ভিডিয়োটি ডিলিট করতে পারি।” সিদ্ধান্ত নিয়েছেন ঠিকই কিন্তু এখনও তা কার্যকর হয়নি। এখনও তাঁর চ্যানেলে জ্বলজ্বল করছে সলমনকে নিয়ে বানানো সব ভিডিয়ো।

আরও পড়ুন ‘অভিনেত্রী দেবশ্রী রায় হতে পারবেন?’ ট্রোলারদের প্রশ্ন অভিনেতা জয়জিতের

গত বৃহস্পতিবার মুম্বইয়ের এক আদালতে সলমনকে অন্তর্বর্তীকালীন স্বস্তি দেওয়ার পরে কেআরকে বলেছিলেন যে তিনি এই মামলা নিয়ে হাইকোর্ট অবধি যেবেন।

“আমি বিশ্বাস করি যে ফিল্মের রিভিউ করা আমার ব্যক্তিগত মতামত এবং আদালত আমার ব্যক্তিগত মতামত প্রকাশ করা থেকে বিরত থাকতে পারে না। তাই আমি আমার অধিকার রক্ষার জন্য উচ্চ আদালত এমনকি সুপ্রিম কোর্ট অবধি যাব। আমি একজন ফিল্ম ক্রিটিক এবং এটি আমার কাজ, তাই আমি ফিল্ম রিভিউ চালিয়ে যাব, ” কেআরকে লেখেন।