‘অডিশন ছাড়া চরিত্র পাইনি, স্টারকিডদের ক্ষেত্রে তা অনুসরণ করা হয় কিনা সন্দেহ রয়েছে’

২০০৩ সালে খোয়াইশ ছবির মধ্যে দিয়ে বলিউডে হাতেখড়ি মল্লিকার। এর পর মার্ডার, প্যায়ার কে সাইড এফেক্টস, ওয়েলকামসহ বেশ কিছু ছবিতে দেখা গিয়েছে তাঁকে।

'অডিশন ছাড়া চরিত্র পাইনি, স্টারকিডদের ক্ষেত্রে তা অনুসরণ করা হয় কিনা সন্দেহ রয়েছে'
মল্লিকা শেরাওয়াত।
Follow Us:
| Updated on: May 19, 2021 | 9:22 PM

কেরিয়ার শুরু হয়েছিল ২০০০-এর গোড়ার দিকে। এর পর একে একে বেশ কয়েকটি হিট সিনেমা। ২০০০-এর শুরুতে রাতারাতি তকমা পেয়েছিলেন ‘সেক্স বম্ব’এর। তারপর হঠাৎই তাঁর হলিউড পাড়ি। সেখানে খাতা খুললেও আসর জমাতে পারেননি। কথা হচ্ছে অভিনেত্রী মল্লিকা শেরাওয়াতের। যার ‘ভিগে হোঠ’ এখনও প্লেলিস্টে জাওগা পায় সঙ্গীতপ্রেমীদের।

এক সাক্ষাৎকারে মল্লিকা জানিয়েছেন, ইন্ডাস্ট্রিতে এত গুলো বসন্ত পার করেও আজও অডিশন দিয়েই কাজ পেতে হয় তাঁকে। যদিও এই একই নিয়ম স্টারকিডদের ক্ষেত্রে প্রযোজ্য কিনা তা নিয়ে বেশ সন্দেহ রয়েছে তাঁর। সম্পরতি রজত কাপুরের পরিচালনায় আরকে/আরকে’তে অভিনয় করেছেন তিনি। তাঁর চরিত্রের নাম গুলাবো।

View this post on Instagram

A post shared by Mallika Sherawat (@mallikasherawat)

গুলাবো চরিত্রটিও যে সহজে মেলেনি সে কথাও জানিয়েছেন মল্লিকা। তাঁর কথায়, “এখনও পর্যন্ত একটি ছবিও অডিশন না দিয়ে পাইনি। রজত কাপুর আমায় ছবিটির কথা যখন বলে, প্রথমেই জানিয়ে দেয় লুক টেস্ট এবং স্ক্রিন টেস্টে পাশ করলে তবেই চরিত্রটি পাওয়া যাবে। নয়তো না।” সে চরিত্র অবশ্য হাশিল করে নিয়েছেন মল্লিকা। তাঁর কাজ ইতিমধ্যে প্রশংসিতও হয়েছে বিভিন্ন মহলে।

আরও পড়ুন- শ্রীময়ীতে ফিরছেন ‘জুন আন্টি’

২০০৩ সালে খোয়াইশ ছবির মধ্যে দিয়ে বলিউডে হাতেখড়ি মল্লিকার। এর পর মার্ডার, প্যায়ার কে সাইড এফেক্টস, ওয়েলকামসহ বেশ কিছু ছবিতে দেখা গিয়েছে তাঁকে। হলিউড ছবির মধ্যে তাঁর ঝুলিতে রয়েছে হিশ এবং পলিটিক্স অব লাভ।