Mouni Roy: মার্ভেলের ওয়্যান্ডা ম্যাক্সিমফের সঙ্গে তুলনা! এবার মুখ খুললেন খোদ মৌনী রায়

Brahmastra: বয়কট 'ব্রহ্মাস্ত্র' হ্যাশট্যাগ নিয়েও এবার মুখ খুলেছেন মৌনী। কী বলেছেন তিনি, দেখুন...

Mouni Roy: মার্ভেলের ওয়্যান্ডা ম্যাক্সিমফের সঙ্গে তুলনা! এবার মুখ খুললেন খোদ মৌনী রায়
ওয়্যান্ডার সঙ্গে তুলনায় এবার মুখ খুললেন মৌনী নিজে...
Follow Us:
| Updated on: Sep 14, 2022 | 4:58 PM

কেবল ‘ব্রহ্মাস্ত্র’র সাফল্যই নয়, ছবিতে জুনুনের চরিত্রে অভিনয় করে এই মুহূর্তে প্রশংসা উপভোগ করছেন বাঙালি অভিনেত্রী মৌনী রায়। ‘ব্রহ্মাস্ত্র’-এ দুর্দান্ত খলনায়িকার চরিত্রে অভিনয় করেছেন মৌনী। কেবল আলিয়া ভাট ও রণবীর কাপুর নন, ‘ব্রহ্মাস্ত্র’-এ মৌনী অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, নাগার্জুনা ও শাহরুখ খানের সঙ্গেও। কিন্তু তার মধ্যেও, মৌনীকে কটূক্তি শুনতে হয়েছে। ‘হেটার্স’রা (পড়ুন নিন্দুকেরা) বলেছেন এবং একাধিক ট্রোল করেছেন এই বলে, ‘ব্রহ্মাস্ত্র’-এ নাকি মৌনীর লুকের সঙ্গে মার্ভেল-সৃষ্ট চরিত্র ওয়্যান্ডা ম্যাক্সিমফের প্রচুর মিল রয়েছে। কেবল তাই নয়, মৌনীকে ওয়্যান্ডার লুকের দুর্বল ভারতীয় সংস্করণও বলেছেন কেউ-কেউ। এ সবই নজরে এসেছে মৌনীর। এবং তিনি বিচলিত হননি। এক সাক্ষাৎকারে মৌনী ব্যক্ত করেছেন তিনি এ সবে পাত্তা দেন না। যদিও তিনি এও বলেছেন যে, “আমি সবই দেখেছি এবং পড়েছি।”

বয়কট ‘ব্রহ্মাস্ত্র’ হ্যাশট্যাগ নিয়ে এবার মুখ খুলেছেন মৌনীও। তিনি বলেছেন, “আমাকে এসব কিছু খুব একটা বিচলিত করে না। আমি মনে করি, ছবি না দেখে কেন কেউ এমন কথা বলবেন। ছবি দেখে কারও যদি ভাল না লাগে, তাঁরা সেই কথা বলতেই পারেন। এরা ‘ফ্যান্টম’। আড়ালেই থাকেন। এদের জীবনে আর কিছুই করার নেই।”

নাগার্জুনার জন্য তাঁর ভালবাসা ও শ্রদ্ধার কথা ব্যক্ত করেছেন মৌনী। তাঁদের একসঙ্গে একটি সিকোয়েন্স শুটিং হয়েছিল বলগেরিয়ায়। ছবির দৃশ্যের শুটিং করতে গিয়ে মৌনীর মনে হয়েছে নাগার্জুনা দারুণ ভাল একজন মানুষ এবং দুর্দান্ত অভিনেতা।

‘ব্রহ্মাস্ত্র’তে যে শাহরুখ খান ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন, সেই কানাঘুষো খবরে মৌনীই প্রথম সিলমোহর দিয়েছিলেন। কেবল মৌনীর সঙ্গেই স্ক্রিন শেয়ার করেছিলেন শাহরুখ। তাঁকে মৌনীর মনে হয়েছে হাসিখুশি, বুদ্ধিমান অভিনেতা। শাহরুখের মধ্যে দয়ালু দিকও আবিষ্কার করেছেন মৌনী। অমিতাভের সঙ্গে কাজ করতে গিয়ে বারবার তিনি মুগ্ধ হয়েছেন।

৯ সেপ্টেম্বর সারা বিশ্বের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘ব্রহ্মাস্ত্র’। রমরমিয়ে চলছে এই ছবি। ছবি তৈরি করতে খরচ হয়েছে ৪০০ কোটিরও বেশি। তৈরি হয়েছে ৮-৯ বছর ধরে।