Aryan Khan: ‘সুইট মুন্ডা’ হলেন আরিয়ান, হারিয়ে যাওয়া ভালবাসা ফিরে পাচ্ছেন কিং খানের পুত্র

Shahrukh Khan: সম্প্রতি মুম্বই এয়ারপোর্টে দেখা মেলে আরিয়ানের। এক অনুরাগী তাঁর কাছে গোলাপ ফুল নিয়ে ছুটে আসেন। তারপর কী ঘটে দেখুন।

Aryan Khan: 'সুইট মুন্ডা' হলেন আরিয়ান, হারিয়ে যাওয়া ভালবাসা ফিরে পাচ্ছেন কিং খানের পুত্র
আরিয়ান খান...
Follow Us:
| Edited By: | Updated on: Sep 16, 2022 | 8:34 PM

গত বছর এই সময়টাতেই অন্ধকার ঘনিয়ে এসেছিল শাহরুখ খানের পরিবারে। এমন আঁধার এর আগে আসেনি কিং খানের জীবনে। আরব সাগরের পাড়ে অবস্থিত সাধের ‘মন্নত’ অট্টালিকাতে সব বাতি নিভে গিয়েছিল। কারণ ছিল ছেলে আরিয়ান। শাহরুখের ২৩ বছরের পুত্র আরিয়ান মাদক-কাণ্ডে গ্রেফতার হন। তাঁকে গোয়াগামী ‘কর্ডেলিয়া’ ক্রুজ় শিপ থেকে আটক করে এনসিবি। জল অনেকদূর গড়িয়েছিল। আর্থার রোডের জেলে প্রায় এক মাস বন্দি ছিলেন আরিয়ান। অনেক চেষ্টার পর ১৪টি শর্ত রেখে মুম্বই হাই কোর্ট আরিয়ানকে জামিনে মুক্ত করে। তারপর থেকে বিদেশেও যেতে পারেননি আরিয়ান। এই সময়টায় আরিয়ানের বিরুদ্ধে সোচ্চার হয়েছিলেন নেটিজ়েনদের একটা বড় অংশ। ছেলেকে বাড়ি ফেরাতে অনেক বেগ পেতে হয়েছিল কিং খানকেও। কিন্তু শাহরুখের ফ্যান ফলোয়িং একবিন্দুও কমেনি এই সময়টায়। সেই ফেলবেস ফিরে আসছে আরিয়ানেরও। সেরকমই প্রমাণ মিলেছে এবার।

সম্প্রতি মুম্বই এয়ারপোর্টে দেখা মেলে আরিয়ানের। এক অনুরাগী তাঁর কাছে গোলাপ ফুল নিয়ে ছুটে আসেন। আরিয়ান ফিরিয়ে দেননি তাঁকে। হাসি মুখে গোলাপ গ্রহণ করে মিষ্টিভাবে তাঁকে সালাম জানিয়েছেন শাহ-পুত্র। আরিয়ানের এই ভাবভঙ্গী মন জয় করে নিয়েছে নেটিজ়েনদের। সকলেই তাঁকে বাহবা জানাচ্ছেন। বলেছেন, ‘সুইট মুন্ডা’, অর্থাৎ, ‘মিষ্টি ছেলে’! এমন মনে হচ্ছে, হারিয়ে যাওয়া ভালবাসা ফিরে পাচ্ছেন আরিয়ান।

বিদেশের বিশ্ববিদ্যালয় থেকে ছবি পরিচালনা নিয়ে লেখাপড়া করেছেন আরিয়ান। মাদক-কাণ্ডে জামিন পেয়ে বাড়ি আসার পর কাজেই মন বসিয়েছিলেন তিনি। বাবার শোনা যাচ্ছিল, প্রযোজনা সংখ্যা রেড চিলিজ়ের একটি ওয়েব সিরিজ়ের চিত্রনাট্য লিখছিলেন আরিয়ান। সেই সিরিজ়টি নিয়ে পরিচালনা করার পরিকল্পনাও করেছিলেন। আরিয়ান এর আগে ‘দ্য লায়ন কিং’ অ্যানিমেটশন ছবিতে সিম্বার কণ্ঠ দিয়েছেন। সিম্বার বাবা মুফাসার কণ্ঠ দিয়েছেন স্বয়ং শাহরুখ। কিং খানের কন্যা সুহানা যেন অভিনেত্রীই হতে চেয়েছিলেন বরাবর। আরিয়ান তা চাননি। তিনি হতে চেয়েছিলেন পরিচালক।