ট্রেন ছাড়ার আগে পরিণীতিকে হাতে আঁকা ‘চলন্ত ট্রেন’ উপহার মায়ের

রীনা চোপড়া একজন পেশাদার চিত্রশিল্পী। দেশবিদেশে বিক্রি হয় তাঁর আঁকা পেন্টিং। তবে  ছবি বিক্রির জন্য নয়, জানালেন খোদ মেয়ে পরিণীতি। মায়ের দেওয়া ‘উপহার’ পোস্ট করে পরিণীতি লেখেন

ট্রেন ছাড়ার আগে পরিণীতিকে হাতে আঁকা ‘চলন্ত ট্রেন’ উপহার মায়ের
মায়ের সঙ্গে মেয়ে।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 24, 2021 | 8:00 PM

‘ট্রেন’ ছাড়ছে আগামী ২৬ তারিখ। আর সে ট্রেনে রয়েছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। ঋভু দাশগুপ্ত পরিচালিত ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’। ছবির টিজার রিলিজ হতে না হতেই, আইএমডিবি রেটিংসে সর্বাধিক প্রতীক্ষিত ছবি হিসাবে ভোট দিয়েছেন দর্শক। নেটফ্লিক্স মুক্তি পাচ্ছে ওয়েব ফিল্ম। ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’— রিলিজ হওয়ার দু’দিন আগেই মা রীনা চোপড়ার কাছ থেকে মেয়ে পরিণীতি পেলেন এক অনবদ্য উপহার। রীনার নিজে হাতে আঁকা এক পেন্টিং। তাতে দেখা যাচ্ছে এক চলন্ত হলুদ রঙের ট্রেন আর তার পাশে দাঁড়িয়ে আছে একজন মেয়ে।

আরও পড়ুন কে হলেন ‘আঁখে-২’র তিন নম্বর ‘দৃষ্টিহীন’ ব্যাঙ্ক ডাকাত?

 

রীনা চোপড়া একজন পেশাদার চিত্রশিল্পী। দেশবিদেশে বিক্রি হয় তাঁর আঁকা পেন্টিং। তবে ছবি বিক্রির জন্য নয়, জানালেন খোদ মেয়ে পরিণীতি। মায়ের দেওয়া ‘উপহার’ পোস্ট করে পরিণীতি লেখেন, “গতকাল মা আমাকে এই পেন্টিং উপহার দিয়ে বিস্মিত করেছে। সবাই প্রায় জানে, যে আমার মা একজন পেশাদার চিত্রশিল্পী এবং তিনি তাঁর শিল্পকর্ম বিক্রিও করেন, তবে এই ছবিট বিক্রি করা হবে না কারণ এটি অত্যন্ত মূল্যবান। (এ ছাড়াও আমি মনে করি, এই প্রথম তিনি আমার কোনও ছবিতে সত্যিই মুগ্ধ হয়েছেন?) যাই হোক আমার প্রাপ্তি খুব মিষ্টি এবং বিশেষ উপহার। এর মাধ্যমে তুমি আমার কাজ ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’-কে অমর করে রাখলে… ধন্যবাদ মা!”

 

 

View this post on Instagram

 

A post shared by Parineeti Chopra (@parineetichopra)

তাঁর নতুন ছবি ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ এখন ‘টক অফ দ্য টাউন’। টিজার প্রকাশ পেতে তুমুল সাড়া ফেলেছে ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’। ২০১৬ সালে একই নামে রিলিজ হয়েছিল এক হলিউড ছবি। এমিলি ব্লান্ট ছিলেন মুখ্য চরিত্রে। টেট টেলর পরিচালিত সেই ছবির হিন্দি রিমেকের পরিচালনার দায়িত্ব নিয়েছেন বঙ্গ সন্তান ঋভু দাশগুপ্ত।

 

 

ছবিতে রয়েছেন পরিণীতি চোপড়া, অদিতি রাও হায়দারি, কীর্তি কুলহারি। ব্রিটিশ লেখক পওলা হকিন্সের টানটান থ্রিলার বই ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’। সেই বই থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হচ্ছে একের পর এক ছবি।