Bollywood Relationship: আলিয়া নয়, কেন অনুষ্কাকে এত কাছের মনে হয়, জানালেন রণবীর

Ranbir Kapoor: অনুষ্কা রণবীর দুজনেই পর্দায় একে অন্যের সঙ্গে বেশ স্বাচ্ছন্দ্য বোধ করেন। একা রণবীর নন, অনুষ্কাও এক সাক্ষাৎকারে তা জানিয়েছিলেন।

Bollywood Relationship: আলিয়া নয়, কেন অনুষ্কাকে এত কাছের মনে হয়, জানালেন রণবীর
Follow Us:
| Edited By: | Updated on: Jun 26, 2022 | 4:53 PM

অুষ্কার সঙ্গে রণবীরের জুটে বেশ পছন্দ করেন বি-টাউন ভক্তরা। তাঁদের মধ্যে এক অদ্ভুত সম্পর্কের সমীকরণ রয়েছে। যদিও তা নিয়ে যথেষ্ট বিতর্ক জায়গা করে নিয়েও, দিনের শেষে তাঁরা এই সম্পর্কের নাম দিয়েছেন বন্ধুত্ব। কেরিয়ারের শুরুতেই তাঁদের এই ঘনিষ্ট হওয়া নিয়ে উঠেছিল নানা প্রশ্ন। এমন কি অনুষ্কার নামের সঙ্গে জড়িয়েছিল রণবীর কাপুরের নামও। রণবীর কাপুর বরাবরই ক্যাসানোভা লুক নিয়েই চলতে পছন্দ করেন। তাই তাঁর ক্ষেত্রে কোনও মহিলার সঙ্গে নাম জড়ানোতে নতুন কোনও খবর বলে ভক্তরা মনে করেন না। সেই সুবাদেই শুরুতে বিতর্কের কেন্দ্রে জায়গা করে নিয়েছিল এই জুটির সম্পর্ক।

তবে পরবর্তীতে তাঁদের বেশ ভাল বন্ধু হিসেবেই দেখা যায়। কাজ করেছেন রণবীর অনেকের সঙ্গেই। তবে তিনি নিজেই স্বীকার করে নিয়েছেন, যে একমাত্র অনুষ্কার সঙ্গেই তিনি ভীষণ সহজ। কপিল শর্মার শো-তে এসে তাঁরা যেভাবে নিজেদের তুলে ধরে ছিলেন, তা দেখে রীতিমত অবাক হয়েছিলেন অনেকেই। মন খুলে রণবীর যেভাবে ঠাট্টায় মেতেছিলেন অনুষ্কার সঙ্গে, তা এক কথায় বলতে গেলে বেশ নজরে আসার মত।

অনুষ্কা রণবীর দুজনেই পর্দায় একে অন্যের সঙ্গে বেশ স্বাচ্ছন্দ্য বোধ করেন। একা রণবীর নন, অনুষ্কাও এক সাক্ষাৎকারে তা জানিয়েছিলেন। তাঁদের প্রথম দেখা হয়েছিল জিমে। শুটিং-এর মাঝেই জিম করছিলেন রণবীর, সেখানেই হাজির হয়েছিলেন অনুষ্কা। সেদিন থেকেই একে অন্যের সঙ্গে বেশ সহজ। তাঁরা এক সঙ্গে কোনও ছবি করলে এনার্জি বেশি তুঙ্গে থাকে বলেই রণবীরের মতামত। যদিও রণবীর ও অনুষ্কার একযোগে কোনও ছবির খবর এখনও আসেনি। এই জুটির বম্বে ভেলবেট ফ্লপের তকমাও পেয়েছে। তবে শুটিং সেটে আবারও যদি ফিরতে হয়, তবে আবারও তাঁরা আগের মতই বেশ মজার সঙ্গে কাজ করে ভাল ছবি দর্শকদের উপহার দেবেন বলেই সকলের আশা।