Deepika-Ranveer: নতুন সফর শুরু, নয়া ঠিকানায় দীপিকা-রণবীর, হয়ে গেল গৃহপ্রবেশ

Good News: সমুদ্রমুখী এই বিলাস বহুল ফ্লাটেই এখন থেকে থাকবেন এই জুটি। জুলাই মাসেই হয়েছিল সমস্ত কাগজ-কলমের কাজ শেষ।

Deepika-Ranveer: নতুন সফর শুরু, নয়া ঠিকানায় দীপিকা-রণবীর, হয়ে গেল গৃহপ্রবেশ
Follow Us:
| Edited By: | Updated on: Aug 20, 2022 | 7:51 AM

নতুন ঠিকানায় দীপিকা রণবীর। কয়েকদিন আগেই নিজেদের নতুন বাড়ি কিনেছেন বলিউডের এই দম্পতি। সেই বাড়িতেই এবার গৃহপ্রবেশ করলেন বলিউডের অন্যতম প্রিয় জুটি। কাজের ফাঁকে দিব্যি চুটিয়ে সংসার করছেন তাঁরা। প্রেম থেকে বিয়ে, সবটাই যেন রূপকথার গল্পের মত সাজানো। বিয়ের পরবর্তীতেও এই জুটি যেভাবে প্রতিটাবার ফ্রেমবন্দি হয়ে থাকেন, তা এক কথায় নজর কাড়া। রণবীর ও দীপিকার মধ্যে থাকা এই সম্পর্কের সমীকরণ এক কথায় সকলকে তাক লাগিয়ে দেয়। কিছুদিন আগেই এই জুটি শেয়ার করে নিয়েছিলেন সুখবর।

নতুন বাড়ি কিনে ফেলেছিলেন মুম্বইয়ে। যার দাম পড়ে ১১৯ কোটি টাকা। এই ট্রিপিলেক্সে রয়েছে ১৭, ১৮ ও ১৯ তম ফ্লোর। সঙ্গে রয়েছে ১৯ পার্কিং স্লট। মোট ১১,২৬৬ স্কোয়ার ফিটের এই অ্যাপার্টমেন্টের গৃহপ্রবেশ এবার সেরে ফেললেন জুটি। এখানে রয়েছে একটি ১৩০০ স্কোয়ার ফিটের একটি ছাদও। সমুদ্রমুখী এই বিলাস বহুল ফ্লাটেই এখন থেকে থাকবেন এই জুটি। জুলাই মাসেই হয়েছিল সমস্ত কাগজ-কলমের কাজ শেষ।

শুক্রবারই এই পূজো সম্পন্ন হয়। তার ছবি বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যদিও দুজোনকে একসঙ্গে পোজ দিতে দেখা না গেলেও, পূজোর আসনে বসে, কখনও আবার হাতে হাত রেখে নতুন বাড়িতে প্রবেশ করার মুহূর্তে ছড়িয়ে পড়ে সর্বত্রই। খুশির খবর ভাগ করেনিয়েছিলেন তাঁরা। এবার থএকে এটাই তাঁদের স্থায়ী ঠিকানা। রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন এখন সন্তান নিয়ে তেমন কোনও সিদ্ধান্ত না নিলেও সংবার ও পরিবার গোছানোর কাজ করে চলেছেন তাঁরা কেরিয়ারের পিকে থাকার সঙ্গে সঙ্গেই। বলিউডের অন্যতম ব্যস্ত জুটি বললে এনাদের ভুল বলা হবে না। সম্প্রতি রকি অউর রানি কি প্রেম কাহিনি ছবির শুটের কাজ শেষ করেছেন রণবীর। আগামী বছর ১০ ফেব্রুয়ারি মুক্তি পাবে এই ছবি। অন্য দিকে দীপিকার পাঠান মুক্তির অপেক্ষায় পরের বছরই।