Sonam Kapoor Baby: মা হলেন সোনম, খুশির হাওয়া কাপুর ও আহুজা পরিবারে, শুভেচ্ছায় ভরছে সোশ্যাল মিডিয়া

Good News: দাদু হলেন অনিল কাপুর। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেন নীতু কাপুর। যেখানে সোনম ও আনন্দের তরফ থেকে জানান হয়েছে তাঁদের পুত্র সন্তান জন্মের খবর।

Sonam Kapoor Baby: মা হলেন সোনম, খুশির হাওয়া কাপুর ও আহুজা পরিবারে, শুভেচ্ছায় ভরছে সোশ্যাল মিডিয়া
Follow Us:
| Edited By: | Updated on: Aug 20, 2022 | 4:35 PM

পুত্র সন্তানের জন্মদিলেন সোনম কাপুর। শনিবার বিকেলেই সুখবর ভাগ করে নিলেন নীতু কাপুর। পরিবারে খুশির হাওয়া। বেশ কয়েকদিন ধরেই জল্পনা ছিল তুঙ্গে। যতই এগিয়ে আসছিল দিন, ততই যেন উদ্বেগ বাড়ছিল ভক্তমহলের। এবার সেই  অপেক্ষার ঘটল ইতি। পুত্র সন্তানের জন্মদিলেন সোনম কাপুর। এবার দাদু হলেন অনিল কাপুর। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেন নীতু কাপুর। যেখানে সোনম ও আনন্দের তরফ থেকে জানান হয়েছে তাঁদের পুত্র সন্তান জন্মের খবর। পোস্টে লেখা- ২০ অগস্ট এক ফুটফুটে পুত্র সন্তানকে আমরা পরিবারে স্বাগত জানিয়েছি। সমস্ত ডাক্তার, নার্স বন্ধু ও পরিবাররের সকল সদস্যদের অসংখ্য ধন্যবাদ এই সময় আমাদের পাশে থাকার জন্য। আমরা জানি এবার থেকে আমাদের জীবনে অনেক পরিবর্তন আসতে চলেছেন। ইতি সোনম ও আনন্দ।

এই পোস্ট দেখা মাত্র সেলেব মহল থেকে শুরু করে সাধারণ মানুষ সকলেই শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিচ্ছে সোশ্যাল মিডিয়ার পাতা। ঝড়ের গতিতে ভাইরাল খবর। পরিবারের তরফ থেকে শুরু করে ভক্তরা সকলেই এই সংবাদে খুশি। মা ও সন্তান দুজনেই সুস্থ রয়েছেন। অন্তঃসত্ত্বা অবস্থায় শেষ সোনমকে দেখা গিয়েছিল কফি উইথ করণ শো-তে। সেখানেই সকলের নজর কেড়েছিলেন তিনি নানা মজার মন্তব্যে। তবে বেবিবাম্প ছিল স্পষ্ট। হাতে মাত্র বাকি ছিল আর কয়েকটা দিন। এই এপিসোড সম্প্রচার হওয়ার সপ্তাহখানিকের মধ্যেই পরিবারে এলো সুসংবাদ।

২১ সপ্তাহ আগে অন্তঃসত্ত্বা হওয়ার খবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন সোনম ও আনন্দ। ২০১৮ সালে বিয়ের পিঁড়িতে বসে এই জুটি। বিয়ের পর থেকেই ক্যামেরার সামনে সেভাবে আসতে দেখা যায়নি সোনমকে। ফ্যাশন জগতে দাপটের সঙ্গে কজা করলেও, বড় পর্দায় তিনি ছিলেন না। এক কথায় আনন্দের সঙ্গে চুটিয়ে সংসার করছেন এই সেলেব। এবার পরিবার এল ছোট্ট ফুটফুটে সন্তান। সেলেবদম্পতির সঙ্গে খুশিতে ভাসছেন সকলেই।