Rashmika-Ranbir: ‘অ্যানিমল’-এ রণবীরের সঙ্গে রশ্মিকা, ফাঁস করলেন তথ্য, বললেন, ‘সেটে তিনি ভীষণ…’

Animal Shooting: রণবীর সেটে কেমন? দক্ষিণের এই নায়িকার চোখে ঠিক কেমনভাবে ধরা দিলেন, জানিয়েছেন নিজে মুখেই।

Rashmika-Ranbir: 'অ্যানিমল'-এ রণবীরের সঙ্গে রশ্মিকা, ফাঁস করলেন তথ্য, বললেন, 'সেটে তিনি ভীষণ...'
সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি তাঁর সিনেদুনিয়ায় ডেবিউ নিয়ে মুখ খুলেছিলেন। সবটা বিস্তারিত জানালেও সেখানে উল্লেখ থাকেনি পরিচালক বা প্রযোজকের নাম। এরপরই অকৃতজ্ঞ ট্যাগ লেগে যায় তাঁর গায়ে।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 14, 2022 | 8:30 PM

সম্প্রতি ৪০ বছরে পা দিয়েছেন অভিনেতা রণবীর কাপুর। তিনি বাবাও হতে চলেছেন। তাঁর স্ত্রী অভিনেত্রী আলিয়া ভাট তাঁদের প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন আর কিছু দিনের মধ্য়েই। কাপুর পরিবারের পুত্র রণবীর। ছোট থেকেই সহবত শিখে বড় হয়েছেন। সেই রণবীর পরবর্তীকালে ‘সাওয়ারিয়া’ ছবির হাত ধরে সিনেমায় অভিনয় শুরু করেন। সঞ্জয় লীলা ভানসালীর ছবিটি বক্স অফিসে তেমন জাদু করতে পারেনি ঠিকই, কিন্তু রণবীরের ‘তোয়ালে নাচ’ শুরু থেকেই জনপ্রিয় হয়েছে। ধীরে-ধীরে নিজের জায়গা পাকা করেছেন অভিনেতা। একে-একে ‘রকস্টার’, ‘রাজনীতি’, ‘ওয়েক আপ সিড’, ‘সাঞ্জু’র মতো ছবিতে পারফর্ম করে নিজেকে ভেঙেছেন এবং গড়েছেন। তাঁর সাম্প্রতিকতম রিলিজ়ের তালিকায় রয়েছে ‘ব্রহ্মাস্ত্র’। ছবি হিট করেছে। দক্ষিণী তারকা রশ্মিকা মান্দানার সঙ্গে ‘অ্যানিমল’ ছবির শুটিং করেছেন তিনি। রণবীর সেটে কেমন? দক্ষিণের এই নায়িকার চোখে ঠিক কেমনভাবে ধরা দিলেন, জানিয়েছেন নিজে মুখেই।রণবীর সেটে কেমন? দক্ষিণের এই নায়িকার চোখে ঠিক কেমনভাবে ধরা দিলেন, জানিয়েছেন নিজে মুখেই।

রশ্মিকা বলেছেন, “রণবীর কাপুর অনেক বড় স্টার। আমি ‘অ্যানিমল’ ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করেছি। তিনি সেটে সকলের সঙ্গে খুব ভাল ব্যবহার করেন। এক কোণে বসে থাকেন নিজের মতো। আমি ভেবে অবাক হয়ে যাই, এত বড় একজন স্টার কীভাবে এতখানি অমায়িক হতে পারেন।”

রণবীরের নরম স্বভাব হওয়ার পিছনে নাকি আছে তাঁর মা নিতু কাপুরের সুশিক্ষা। নিতু নাকি কোনও দিনও বাচ্চাদের সামনে কোনও অশোভন আচরণ করেননি। অসাধু বাক্যও প্রয়োগ করেননি। যে কারণে রণবীরের মধ্যে অশালীন হওয়ার প্রবণতা লক্ষ্য করা যায় না।