Bollywood: এবার দক্ষিণের জনপ্রিয়তাকেই হাতিয়ার করলেন সলমন, ছবি হিট করাতে রামচরণই তাঁর তুরুপের তাস

Bollywood: এবার দক্ষিণের জনপ্রিয়তাকেই হাতিয়ার করলেন সলমন, ছবি হিট করাতে রামচরণই তাঁর তুরুপের তাস
সলমন ও রামচরণ।

Salman-Ramcharan: ভাইজান সলমন খানও দক্ষিণের জনপ্রিয়তার কাছে মাথা নুইয়েছেন। জানেন কি, তাঁর 'কভি ঈদ কভি দিওয়ালি' ছবিতে ক্যামিও করছেন রামচরণ।

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jun 20, 2022 | 7:00 PM

সলমন খানের আসন্ন ছবি ‘কভি ঈদ কভি দিওয়ালি’ খবরের শিরোনামে এসেছে বহুবার। বহুদিনের প্রযোজক বন্ধু সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গে কাস্ট নিয়ে ঝামেলা হয়েছিল ভাইজানের, সেই খবরও সকলেরই জানা। এবার জানা গেল আরও একটি খবর। ছবিতে নাকি ক্যামিও করছেন দক্ষিণী সুপারস্টার রামচরণ। সম্প্রতি রামচরণ অভিনীত ‘আরআরআর’ ছবিটি হিল্লোল তুলেছে খুব। বাণিজ্যিক ছবির জগতে নতুন মাইলফলক তৈরি করেছে সেই ছবি। কেবল দক্ষিণ নয়, বলিউডের চোখ কপালে তুলে দিয়েছে। দক্ষিণী স্টারদের নতুন করে কদর বেড়েছে সাগরপাড়ে। তাঁদের ছাড়া ভাবতেই পারছেন না বলিউডের মহারথীরা। ভাইজান সলমন খানও দক্ষিণের জনপ্রিয়তার কাছে মাথা নুইয়েছেন। জানেন কি, তাঁর ‘কভি ঈদ কভি দিওয়ালি’ ছবিতে ক্যামিও করছেন রামচরণ। একই ছবিতে ভাইজন ও রামচরণ… হইচই সর্বত্র!

হায়দরাবাদে ‘কভি ঈদ কভি দিওয়ালি’ ছবির শুটিং করছিলেন সলমন। একটি গানের শুটিং করছিলেন তিনি। সে সময় সেটে তাঁর সঙ্গে দেখা করতে আসেন রামচরণ। সেই মুহূর্তেই নির্মাতারা ঠিক করেন, গানের দৃশ্যে রামচরণকেও রাখা হবে। সেটাই হবে রামচরণের ক্যামিও উপস্থিতি।

এই প্রস্তাবে বিন্দুমাত্র কুণ্ঠাবোধ করেননি রামচরণ। তৎক্ষণাৎ রাজি হয়ে গিয়েছিলেন। বিরাট বড় আকারে হবে রামচরণের ক্যামিও। হুল্লোড়ে ভরা নাচ। ছবির অন্যতম ইউএসপি হবে সেই নাচ। সপ্তাহের শেষেই হায়দরাবাদে শুটিং সেরে সলমন মুম্বইয়ে গিয়ে বাকি শুটিং শেষ করবেন। রামচরণের সঙ্গে এই কাজে তিনি দারুণ খুশি হয়েছেন।

এই খবরটিও পড়ুন

‘কভি ঈদ কভি দিওয়ালি’তে রয়েছেন শেহনাজ় গিল, রাঘব জুয়াল, পালক তিওয়ারি, সিদ্ধার্থ নিগম, জস্যি গিল। রয়েছেন পূজা হেগড়ে, ভেঙ্কটেশও।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA