Shah Rukh Khan Trends: ‘টাকা থাকলে কী না হয়’, ৫০ পেরিয়েও হটলুকে কিং, ভক্তদের মিশ্র প্রতিক্রিয়ার ঝড়

Viral Image: শাহরুখ ভক্তদের মনে তিনি আজীবন রোম্যান্টিক স্টার। নিজের ঘরানা বদলালেও, কিং খান পর্দায় আসলেই যেন একগুচ্ছ প্রেমে ভিড় জমায় ভক্তমনে। আর এই ছবি সেই রূপেই কিং খানকে আরও একবার উপস্থাপনা করল।

Shah Rukh Khan Trends: 'টাকা থাকলে কী না হয়', ৫০ পেরিয়েও হটলুকে কিং, ভক্তদের মিশ্র প্রতিক্রিয়ার ঝড়
Follow Us:
| Edited By: | Updated on: Jul 07, 2022 | 1:21 PM

শাহরুখ খান মানেই পর্দায় রোম্যান্টিক কিং। যাঁর লুক থেকে শুরু করে উপস্থাপনা, সবেতেই থাকে এক বিশেষত্বের ছোঁয়া। বয়সের সঙ্গে সঙ্গে পাল্টেছে আভিজাত্য, পাল্টে গিয়েছে শরীরের নানা ভাঁজের লালিত্য, তবে ফ্রেমে যখন শাহরুখ, তখন লুক টুকুই যথেষ্ট নয় কি! এবার তেমনই এক স্টানিং লুকে ভাইরাল হলেন তিনি। বেশ কিছু বছরের বিরতি। তারপর ঝড় তুলে বি-টাউন দাপাতে প্রস্তুত কিং খান। কেরিয়ারে একটা সময়ের পর নিজের চেনা ছক ভাঙতে অনেক সুপারস্টারেরাই বিরতি নিয়ে থাকেন। নিয়েছিলেন খোদ অমিতাভ বচ্চনও।

শাহরুখ খান যেন কিছুতেই তাঁর রোম্যান্টিক লুক থেকে বেরিয়ে আসতে পারছেন না। সম্প্রতি নিজেই বলেছেন শাহরুখ, তাঁকে এই বয়সে আর রোম্যান্টিক চরিত্রে মানায় না। ফলে কিং খানকে যে আর রোম্যান্স করতে দেখা যাবে না পর্দায়, তা স্পষ্ট। তাই কখনও অ্যাকশন, কখনও আবার বোল্ড লুকে সকলের সামনে হাজির হচ্ছেন তিনি। কিং খানের এই লুক এক কথায় সকলকে তাক লাগাচ্ছে। তবে বয়সের ভারে যে তিনি হটস্টার লুকের তালিকা থেকে বাতিল, এমনটা কখনই নয়, এবার তেমনই প্রমাণ করল কিং খানের সেক্রেটারি পুজার শেয়ার করা একটি ছবি।

View this post on Instagram

A post shared by Pooja Dadlani Gurnani (@poojadadlani02)

সাদাকালো ফ্রেমে হালকা গ্রে শেড লুকে সকলের রাতের ঘুম কাড়লেন কিং খান। এক পলকে ভাইরাল ছবি। এ কোন কিং খান! কেউ কেউ সাফ বোঝালেন রাজার কোনও বয়স হয় না, কেউ কেউ আবার স্বভাব বসত ট্রোল করতেও পিছপা হলেন না। দিলেন ফোটোশপের দোহাই, কেউ আবার লিখলেন, টাকা থাকলে কী না হয়। যদিও শাহরুখ ভক্তদের মনে তিনি আজীবন রোম্যান্টিক স্টার। নিজের ঘরানা বদলালেও, কিং খান পর্দায় আসলেই যেন একগুচ্ছ প্রেমে ভিড় জমায় ভক্তমনে। আর এই ছবি সেই রূপেই কিং খানকে আরও একবার উপস্থাপনা করল।