Shamshera: ভয়ানক ছবি বক্স অফিসে, শামশেরার দিনপিছু আয় নেমে আসতে পারে ১ কোটিতে

Box Office: আগামীতে এই ছবি যদি দিনপিছু ১ থেকে দুই কোটি টাকাও আয় করে, খুব একটা অবাক হবে না কেউ। কারুর কারুর মত, এই ছবির বক্স অফিস ৫০ কোটির দরজায় গিয়ে ইতি টানার সম্ভাবনা।

Shamshera: ভয়ানক ছবি বক্স অফিসে, শামশেরার দিনপিছু আয় নেমে আসতে পারে ১ কোটিতে
Follow Us:
| Edited By: | Updated on: Jul 26, 2022 | 5:57 PM

শামশেরা মুক্তির পর থেকেই বেজায় নিরাশ করেছে ভক্তদের। প্রথম দিন থেকেই তা ফ্লপের তকমা পেয়েছে বক্স অফিসে। চরম ট্রোলের শিকার হয়েছে রণবীরের চার বছর বিরতির পর মুক্তি পাওয়া ছবি। বলিউডের কেজিএফ। কেউ কেউ বলে ওঠে, বলিউডের থেকে কেন এগিয়ে দক্ষিণ তা স্পষ্ট হয়ে দাঁড়িয়েছে। তবে রণবীরের ছবি যে প্রথম সপ্তাহতেই মুখ থুবড়ে পড়বে তা প্রাথমিকভাবে কেউ অনুমান করতে পারেনি। ঝড়ের গতিতে ছবির খবর ছড়িয়ে পড়লেও, মুক্তি পেতে বেজায় নিরাশ ভক্তমহল। সকেলই যেন তেনই জানান দিচ্ছে বক্স অফিসে।

প্রথম দিনই রণবীরের ছবি আয় করেছে ১০ কোটি টাকা। তার পরের দিনও ছবিটা ছিল একই, সেই ১০ কোটি টাকাতেই বন্ধ হল শনিবারের বক্স অফিস। রবিবারের দিকে তাকিয়ে ছিলেন অনেকেই। তবে না, বাড়তি রোজগার তো দূরের কথা, ছবি সাড়ে ৯ কোটিতে গিয়ে আটকে গেল। তিনদিন ধরে মোট ৩০ কোটিতেই ঠেকল শামশেরা ছবির আয়। তবে সোমবার কোথাও গিয়ে যেন ধিকিধিকি জ্বলতে থাকা আশাতেও জল ঢালল দর্শকেরা। এদিন মাত্র সাড়ে তিন কোটি টাকা ব্যবসা করল মোটের ওপর ৪০০০ সিনেমাহলে মুক্তি পাওয়া শামশেরা ছবি।

ফিল্ম ক্রিটিকদের মতে আগামীতে এই ছবি যদি দিনপিছু ১ থেকে দুই কোটি টাকাও আয় করে, খুব একটা অবাক হবে না কেউ। কারুর কারুর মত, এই ছবির বক্স অফিস ৫০ কোটির দরজায় গিয়ে ইতি টানার সম্ভাবনা। করোনা পরিস্থিতির আগে এই ছবির ঘোষনা করে হয়েছিল। তবে ছবি মুক্তির পর রণবীরকে পর্দায় ফিরে পাওয়ার উত্তেজনা পলকে উধাও। ফলে রণবীরের এই ছবি যে বেজায় সকলকে নিরাশ করতে চলেছে তা স্পষ্ট। ১৫০ কোটির বাজেটের এই ছবি খরচের অঙ্কই যে ঘরে তুলে আনতে পারবে না, তা বেশকিছুটা স্পষ্ট হয়ে গিয়েছে ইতিমধ্যেই। তবে ওটিটিতে থেকে বেশ কিছু ঘরে তোলার সম্ভাবনা রয়েছে। তবে প্রথম সপ্তাহেই এই ফলাফল বেজায় অবাক করল সকলকেই।