‘হ্যাঁ, আমি ভুল করেছি কিন্তু …’, স্বীকার করলেন শিল্পা শেট্টি

চলচ্চিত্র শিল্পী সোফিয়া লরেনের একটি কোট শেয়ার করে শিল্পা মেনে নিচ্ছেন তিনি ভুল করেছেন। যদিও ভুল করার যে 'ওকে' সে কথাও লিখেছেন শিল্পা। ইনস্টা স্টোরিতে যে পোস্ট তিনি দিয়েছেন তাতে লেখা...

'হ্যাঁ, আমি ভুল করেছি কিন্তু ...', স্বীকার করলেন শিল্পা শেট্টি
শিল্পা শেট্টি।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 27, 2021 | 1:54 PM

১৯ জুলাই, ২০২১। এক লহমায় অনেকটাই বদলে গিয়েছে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির জীবন। পর্ন ভিডিয়ো তৈরি এবং একটি অ্যাপের মাধ্যমে তা প্রকাশ করার অভিযোগে সে দিন শিল্পার স্বামী তথা ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। শিল্পা এই ঘটনায় সরাসরি জড়িত কি না, তার এখনও কোনও প্রমাণ পায়নি পুলিশ। কিন্তু শুক্রবার তাঁর ইনস্টা পোস্টে ভুল কবুল করলেন অভিনেত্রী। কী লিখেছেন শিল্পা?

চলচ্চিত্র শিল্পী সোফিয়া লরেনের একটি কোট শেয়ার করে শিল্পা মেনে নিচ্ছেন তিনি ভুল করেছেন। যদিও ভুল করার যে ‘ওকে’ সে কথাও লিখেছেন শিল্পা। ইনস্টা স্টোরিতে যে পোস্ট তিনি দিয়েছেন তাতে লেখা,  ভুল না করলে জীবন আকর্ষক হয় না। ভুল হবেই। ভুল হল এমন একটি জিনিস যা আমরা ভুলে যেতে চাই। কারণ, তা থেকে আমরা অনেক কিছু শিখি।” পোস্টে আরও লেখা, “আমি ভুল করব। কিন্তু আমি নিজেকে ক্ষমা করব ও তা থেকে শিক্ষা নেব।” যদিও শিল্পা নিজের কোন ভুলের কথা বলতে চেয়েছেন তা স্পষ্ট নয়।

সম্প্রতি শুটিংয়ে ফিরেছেন শিল্পা। সূত্রের খবর, ‘সুপার ডান্সার ফোর’-এর টিম গোটা পর্বে শিল্পার সঙ্গে যোগাযোগ রেখেছিল। যখন শিল্পা নিজে মনে করেছেন তিনি ফের শুটিংয়ের জন্য তৈরি, তখনই তাঁর শুটিংয়ের ডেট দেওয়া হয়েছে। শুধু পরিবার এবং সন্তানদের জন্য নয়, নিজের জন্যও কাজে ফিরতে চেয়েছিলেন শিল্পা। সুপার ডান্সার টিম তাঁকে এত সুন্দর ভাবে অভ্যর্থনা জানিয়েছেন, তা দেখে আপ্লুত শিল্পা ইমোশনাল হয়ে পড়েন বলেও খবর।

স্বাধীনতা দিবসের দিন ভার্চুয়াল মাধ্যমে একটি ভিডিয়ো আপলোড হয় শিল্পার। রাজের গ্রেফতারির পর প্রথম ভার্চুয়াল মাধ্যমে হাজির হয়েছিলেন শিল্পা, এক মহৎ উদ্দেশ্যে। করোনাকালে দেশকে আর্থিক সাহায্য করার জন্য মালাইকা আরোরা, অর্জুন কাপুর, দিয়া মির্জার মতো শিল্পাও অংশ নিয়েছিলেন। এই সময়ে শ্বাসপ্রশ্বাস ঠিক রাখার জন্য প্রাণায়ামই একমাত্র রাস্তা, ভিডিয়োতে জানিয়েছিলেন শিল্পা। এমনকী, জীবনের নেতিবাচকতা দূর করতেও প্রাণায়ামকেই বেছে নিয়েছেন অভিনেত্রী, জানিয়েছেন সে কথাও।

নিজের জীবনের নানা ওঠা-নামার সময় যোগাভ্যাস, প্রাণায়ামের মতো ভারতীয় শরীরচর্চার নীতিতে বিশ্বাসী শিল্পা। অন্যদেরও সেই উপদেশই দেন অভিনেত্রী। যদিও রাজ কান্ড নিয়ে প্রকাশ্যে তিনি কোনও মন্তব্য করবেন না বলেই জানা গিয়েছে। বিষয়টি এখন আদালতের বিচারাধীন। ফলে এ নিয়ে কোনও মন্তব্য করা তাঁর পক্ষে সম্ভব নয়। তবে পারিবারিক বিপর্যয়ের মধ্যেও মনের জোর ঠিক রেখে ফের কাজে ফিরতে পেরে যে তাঁর নিজের ভাল লাগছে, এ কথা ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন অভিনেত্রী। অন্যদিকে পর্ন কাণ্ডে আপাতত স্বস্তিতে রাজ কুন্দ্রা। মুম্বই হাইকোর্ট বুধবার রাজের অন্তর্বর্তী জামিনের নির্দেশ দিয়েছে।