করোনা টিকাকরণের সচেতনতা বাড়াতে সোনু সুদ শুরু করলেন নতুন উদ্যোগ

সোনু সুদ সদ্যই করোনার টিকাকরণ নিলেন পাঞ্জাবের অমৃতসরে। সেই সঙ্গে করোনা টিকাকরণের সচেতনতা বাড়াতেও তিনি উদ্যোগ নিয়েছেন।

করোনা টিকাকরণের সচেতনতা বাড়াতে সোনু সুদ শুরু করলেন নতুন উদ্যোগ
সোনু সুদ
Follow Us:
| Updated on: Apr 07, 2021 | 3:30 PM

দেশজুড়ে হু হু করে বাড়ছে করোনা সংক্রমণ। মহারাষ্ট্রের অবস্থা বেশ শোচনীয়। বলিউডে একের পর এক তারকা করোনায় আক্রান্ত হচ্ছেন। তারই মধ্যে দেশজুড়ে কোভিড-১৯ টিকাকরণ শুরু হয়েছে। অনেকেই নিতে শুরু করেছেন কোভিডের এই টিকা। সম্প্রতি এই লিস্টে নাম লেখালেন অভিনেতা সোনু সুদ। তিনি শুধু টিকা নেননি, দেশজুড়ে করোনা টিকাকরণের সচেতনতা বাড়াতেকরোনা টিকাকরণের সচেতনতা বাড়াতে তিনি শুরু করলেন নতুন উদ্যোগ ‘সঞ্জীবনী: এ শট অফ লাইফ’।

সোনু সুদ সদ্যই করোনার টিকাকরণ নিলেন পাঞ্জাবের অমৃতসরে। সেই সঙ্গে করোনা টিকাকরণের সচেতনতা বাড়াতেও তিনি উদ্যোগ নিয়েছেন। সোনু সুদ জানিয়েছেন দেশের বহু মানুষ এখনও দ্বিধান্বিত করোনার ভ্যাকসিন নেবেন কি না। পরিবারের বড়দের ভ্যাকসিন নেবার জন্য এবং যাঁরা ভ্যাকসিন নেবার যোগ্য তাদের উৎসাহ দেওয়ার জন্য এই ‘সঞ্জীবনী: এ শট অফ লাইফ’ কাজ করবে।

দেশের বিভিন্ন জেলায় এবং পাঞ্জাবের বিভিন্ন গ্রামে এই উদ্যোগ নেওয়া হবে বলে সোনু জানিয়েছেন। তিনি বলেছেন, “সচেতনতা খুবই কম। আমাদের এই উদ্যোগ মানুষদের উৎসাহ দেবে। আমি সেই কারেই প্রকাশ্যে ভ্যাকসিন নিলাম, যাতে মানুষ ভ্যাকসিন নিতে দু’বার না ভাবেন। এই কারণেই আমাদের এই উদ্যাগ যাতে মানুষের মধ্যে সচেতনতা বাড়ে।”

প্রসঙ্গত উল্লেখযোগ্য বলিউডে ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছেন অমিতাভ বচ্চন, শর্মিলা ঠাকুর, অনুপম খের, সইফ আলি খান, রাকেশ রোশন, মালাইকা আরোরা এবং আরও বেশ কয়েক জন।

আরও পড়ুন :কী খেয়ে ফিট রাখেন নিজেকে? রহস্য ফাঁস করলেন মাধুরী