RRR: অপেক্ষার অবসান! মুক্তি পেল তারকাখচিত ছবি ‘আর আর আর’-এর মেকিং ভিডিয়ো

করোনাভাইরাস এবং লকডাউনের কারণে তা পিছিয়ে দেওয়া হয় ছবির তারিখ। অবশেষে আগামী ১৩ অক্টোবরে ফিল্মটি রিলিজ পেতে চলেছে।

RRR: অপেক্ষার অবসান! মুক্তি পেল তারকাখচিত ছবি ‘আর আর আর’-এর মেকিং ভিডিয়ো
‘আর আর আর’(RRR)।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 15, 2021 | 5:47 PM

দু’জন তেলগু স্বাধীণতা সংগ্রামী রাজু এবং ভীমের গল্প ‘আর আর আর’(RRR)। মুখ্য চরিত্রে অভিনয় করছেন রাম চরণ এবং জুনিয়র এন টি রামা রাও। অজয় দেবগণ একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। সীতার ভূমিকায় অভিনয় করছেন আলিয়া ভাট। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, প্রায় ৪০০ কোটি খরচ করে তৈরি হচ্ছে এই ছবি। অতিমারির কারণে বেশ কিছুদিন শুটিং বন্ধও ছিল বাহুবলী’খ্যাত পরিচালক রাজামৌলির ছবি।

তবে শেষমেশ, বৃহস্পতিবার ভারতের অন্যতম বৃহত্তম এবং প্রত্যাশিত ফিল্ম, ‘আর আর আর’ ভক্তদের কাছে এক মেগা ট্রিট হিসাবে মুক্তি পেল ছবির মেকং ভিডিয়ো। পরিচালক এস এস রাজামৌলি তাঁর সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডেলে শেয়ার করেছেন ছবির মেকিং ভিডিয়ো। ক্যাপশনে লেখেন, ” ‘আর আর আর’ তৈরির এক ঝলক… আশা করি আপনারা সবাই এটি পছন্দ করবেন।’ এই ঝলকে মহাকাব্যের নির্মাণের কিছু টুকরো ধরা পড়ে। অজয় দেবগণ এবং আলিয়ার ভাটের লুকও ধরা পড়ে ভিডিয়োতে। রাম চরণ, জুনিয়র এনটিআরের মারপিটের দৃশ্য রয়েছে।

মেকিং ভিডিয়োর গল্পকার এসএস রাজামৌলির। এক দুর্দান্ত সেট রয়েছে ভিডিয়োয়। স্বাধীনতা-পূর্ব যুগের জন্য নিখুঁত সেটিং রয়েছে। অ্যাকশন-প্যাকড সিক্যুয়েন্স থেকে শুরু করে তীব্র বিস্ফোরণের শট।  ফিল্মে জুনিয়র এনটিআর কোমারাম ভীম-এর চরিত্রে এবং আল্লুরি সীতা রামারাজুর চরিত্রে রাম চরণ অভিনয় করছেন। ১৯২০ সালের পটভূমিতে সেট করা হয়েছে ছবির প্রেক্ষাপট। দুই মুক্তিযোদ্ধা কোমারাম ভীম এবং আল্লুরি সীতা রামারাজুর গল্প বলা হবে ছবিতে। ঠিক ছিল চলতি বছরে ৮ জানুয়ারি মুক্তি পাবে এস.এস রাজামৌলি পরিচালিত ছবি। তবে করোনাভাইরাস এবং লকডাউনের কারণে তা পিছিয়ে দেওয়া হয়। ১৩ অক্টোবরে ফিল্মটি রিলিজ হতে চলছে।

আরও পড়ুন Allu arjun: সামান্থার ছবিতে আত্মপ্রকাশ সুপারস্টারের মেয়ের! উচ্ছ্বসিত আল্লু অর্জুন