বিনা অনুমতিতে ছবির পোস্টারে সুনীল শেট্টির মুখ, প্রযোজনা সংস্থার বিরুদ্ধে মামলা দায়ের অভিনেতার

ছবির নাম 'বিনীতা'। সুনীল শেট্টির অভিযোগ তাঁর অনুমতি না নিয়ে ছবির পোস্টারে তাঁর মুখ ব্যবহার করা হয়েছে। অভিনেতা ভারসোভা পুলিশ স্টেশনে প্রযোজনা সংস্থার বিরুদ্ধে মামলা দায়ের করলেন।

বিনা অনুমতিতে ছবির পোস্টারে সুনীল শেট্টির মুখ, প্রযোজনা সংস্থার বিরুদ্ধে মামলা দায়ের অভিনেতার
সুনীল শেট্টি
Follow Us:
| Updated on: Mar 05, 2021 | 12:42 PM

সুনীল শেট্টি ‘বালাজি মিডিয়া ফিল্মস’-এর বিরুদ্ধে মামলা দায়ের করলেন। অভিনেতার অভিযোগ তাঁর অনুমতি না নিয়ে ছবির পোস্টারে প্রযোজনা সংস্থা তাঁর মুখ ব্যবহার করেছেন।

poster3

‘বিনীতা’ ছবির পোস্টার

ছবির নাম ‘বিনীতা’। সুনীল শেট্টি জানিয়েছেন তাঁর বন্ধুর কাছ থেকে তিনি এই খবরটি পান। অভিনেতার দাবি প্রযোজনা সংস্থা নিছকই ‘ বেশি ব্যবসা’-র জন্য তাঁর মুখ ব্যবহার করেছে। তিনি ভারসোভা পুলিশ স্টেশনে ‘বালাজি মিডিয়া ফিল্মস’-এর বিরুদ্ধে মামলাও দায়ের করেছেন। অভিনেতা জানিয়েছেন এই ঘটনা খুবই হতাশাজনক। তাঁর দাবি প্রযোজনা সংস্থার তরফ থেকে কেউ তাঁকে কোনও চরিত্রে অভিনয় করার অফার করেনি। একাবারেই তাঁর অনুমতি না নিয়েই তাঁর মুখ তাঁরা পোস্টারে ব্যবহার করেছেন।

View this post on Instagram

A post shared by Suniel Shetty (@suniel.shetty)

‘বালাজি মিডিয়া’-র নাম দেখে সুনীল শেট্টি প্রথমে ভেবেছিলেন একতা কাপুরের সংস্থা এটি করেছে। যেহেতু একই নামের প্রযোজনা সংস্থা একতা কাপুরের আছে। পরে অভিনেতার ভুল ভাঙে। অভিনেতার দাবি একতা কাপুরের ‘বালাজি ফিল্মস’-এর মত করেই ‘বিনীতা’-র পোস্টার ডিজাইন করা হয়েছে। সেইজন্যই প্রথমে তাঁর ভুল হয়েছিল।

আরও পড়ুন :ব্র্যাঞ্জেলিনার সঙ্গে সইফিনার তুলনা, শুনে কী বলেছিলেন ব্র্যাড পিট?

সুনীল শেট্টি আশা করছেন খুব শীঘ্রই সাইবার ক্রাইম বিভাগ এই কেস হাতে নেবেন এবং অপরাধীর উপযুক্ত শাস্তি মিলবে।