Sunny Deol: দশেরাতে সারপ্রাইজ দেবেন সানি, কী হতে পারে, তা নিয়ে চলছে জল্পনা

Sunny Deol: দু’দশকের পরও দর্শকের মনে এখনও দাগ কেটে রয়েছে সানি দেওল-আমিশা পাটিল অভিনীত ‘গদর: এক প্রেম কথা’। পরিচালক অনিল শর্মা।

Sunny Deol: দশেরাতে সারপ্রাইজ দেবেন সানি, কী হতে পারে, তা নিয়ে চলছে জল্পনা
সানি দেওল।

দশেরায় অনুরাগীদের জন্য উপহার নিয়ে আসতে চলেছেন বলিউড অভিনেতা সানি দেওল। তার আগাম ঝলক আজই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন তিনি। একটি টিজার পোস্টার শেয়ার করেছেন সানি। আর তা দেখে অনুরাগীদের একাংশ মনে করছে, হয়তো ‘গদর ২’ আসতে চলেছে।

সানির শেয়ার করা পোস্টারে ইংরেজিতে ‘২’ নম্বরটি রয়েছে। সঙ্গে লেখা রয়েছে ‘দ্য কথা কনটিনিউজ…’। সে কারণেই কোনও ছবির পার্ট টু বলে ধরে নিয়েছেন দর্শক। ‘গদর: এক প্রেম কথা’। সে ছবিতে ‘কথা’ শব্দটি ছিল। ফলে সেই ছবির দ্বিতীয় ভাগ হতে পারে বলে মনে করছেন অনেকে।

দু’দশকের পরও দর্শকের মনে এখনও দাগ কেটে রয়েছে সানি দেওল-আমিশা পাটিল অভিনীত ‘গদর: এক প্রেম কথা’। পরিচালক অনিল শর্মা। বছরের পর বছর ছবিটি বলিউড ইতিহাসে ‘কাল্ট’ হয়ে রয়েছে। এই পিরিয়ড লাভ স্টোরির সিক্যুয়েল নিয়ে আসতে চলেছেন পরিচালক, এমন জল্পনা ছিলই। নির্মাতারা নাকি গল্পের প্লট পয়েন্ট এবং স্ক্রিপ্টের কাজ শেষ করে ফেলেছেন, শোনা গিয়েছিল তাও। সানি এবং আমিশা দু’জনেই নাকি নতুন ছবিতে থাকছেন। পরিচালক অনিলের পুত্র উৎকর্ষ শর্মা যে ‘গদর’-এ সানি ও আমিশার ছেলের চরিত্রে (জিতা) অভিনয় করেছিল, সে এই সিক্যুয়েলে গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন।

২০১৮ সালে ‘জিনিয়াস’ ছবিতে উৎকর্ষ বলিউডে পা রেখেছিলেন। পরিচালক অনিল জানিয়েছেন যে সিক্যুয়েল নিয়ে আলোচনা চলছে তবে তিনি সঠিক সময়ে আনুষ্ঠানিকভাবে তা নিশ্চিত করবেন। তাঁর মতে, বিষয়গুলি এই মুহূর্তে একটি প্রাথমিক পর্যায়ে রয়েছে। অন্যদিকে, তিনি তার পরের প্রোজেক্ট ‘অপনে-২’-এর প্রস্তুতি নিয়ে ব্যস্ত রয়েছেন। ধর্মেন্দ্র, সানি দেওল, ববি দেওল এবং করণ দেওলের থাকছেন প্রধান চরিত্রে। ‘অপনে-২’-এর প্রসঙ্গে অনিল বলেন, “লকডাউন চলাকালীন আমরা সকলেই পরিবারের গুরুত্ব বুঝতে পেরেছি। প্রয়োজনীয় সময়গুলোতো আমরা আমাদের প্রিয়জনদের জন্য দাঁড়িয়েছি। এই ইমোশনাল বন্ডিং আমাকে ‘অপনে-২’-এর বিষয়ে ধারণা দিয়েছিল। আমি মনে করি পারিবারিক প্রেমের গল্পে ছবি করবার জন্যে এই সময়টা ভীষণ সঠিক।”

আরও পড়ুন, Roshni Bhattacharyya: বিয়ে করলেন ‘রাসমণি’ ধারাবাহিকের ‘জগদম্বা’ ওরফে রোশনি, পাত্র কে জানেন?

আরও পড়ুন, Nora Fatehi: অর্থ পাচার মামলায় জ্যাকলিনের পর নোরা ফতেহির বিরুদ্ধে সমন জারি করল ইডি

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla