Aryan Khan Drug Case: জামিন পেলেন না আরিয়ান, আপাতত জেল হেফাজতেই শাহরুখ-পুত্র

বৃহস্পতিবার আরিয়ানের কৌঁসুলি আদালতে দাবি করেন তাঁর মক্কেল কোনওভাবেই মাদক পাচারের সঙ্গে যুক্ত নন।

Aryan Khan Drug Case: জামিন পেলেন না আরিয়ান, আপাতত জেল হেফাজতেই শাহরুখ-পুত্র
জামিন পেলেন না আরিয়ান

মাদককাণ্ডে বৃহস্পতিবারও জামিন পেলেন না শাহরুখ-পুত্র আরিয়ান খান। আপাতত ২০ অক্টোবর অর্থাৎ আগামী বুধবার পর্যন্ত তাঁকে থাকতে হবে জেল হেফাজতেই। আদালতের নির্দেশ অনুযায়ী ২০ অক্টোবর এই মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে।

এ দিন আদালতে আরিয়ানের আইনজীবী অমিত দেশাই ও নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফের আইনজীবী অনিল সিংহের বয়ান শোনার পর এমনটাই রায় দিয়েছেন প্রধান বিচারপতি। সূত্রের খবর, আজ বিচার চলাকালীন গোটা সময়টাই দুশ্চিন্তায় কাটাতে দেখা গিয়েছে আরিয়ানকে। তাঁর কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে। তাঁকে সাধারণ সেলে স্থানান্তরিত করা হয়েছে। আরিয়ানসহ এই কাণ্ডে অন্যান্য অভিযুক্তদের মুম্বইয়ের আর্থার রোড জেলে পৃথক সেলে রাখা হয়েছে বলে জেলসূত্রে খবর।

বৃহস্পতিবার আরিয়ানের কৌঁসুলি আদালতে দাবি করেন তাঁর মক্কেল কোনওভাবেই মাদক পাচারের সঙ্গে যুক্ত নন। অন্যদিকে এনসিবির তরফের আইনজীবী পাল্টা যুক্তি দেন, “আরিয়ান ও বাকিরা একেবারেই তরুণ প্রজন্ম। দেশের ভবিষ্যৎ এঁদের উপর নির্ভর করছে। তাই এই মুহূর্তে পুরো বিষয় খতিয়ে না দেখা পর্যন্ত কোনওভাবেই আরিয়ানকে জামিন দেওয়া উচিত নয়।”

গ্রেফতারির পর থেকে বিগত ১২ দিন ধরে জেলেই রয়েছেন আরিয়ান খান। সম্প্রতি তাঁকে মুম্বইয়ের আর্থার রোডের জেলে স্থানান্তরিত করা হয়। প্রসঙ্গত, গতকাল আরিয়ানের জামিনের শুনানির সময় এনসিবির তরফে দাবি করা হয়, আরিয়ানের সঙ্গে মাদক ও আন্তর্জাতিক যোগও খুঁজে পাওয়া গিয়েছে। মুম্বইয়ের প্রমোদতরীতে মাদকের যে আসর বসেছিল, তার শিকড় দেশের বাইরেও কতটা ছড়িয়ে রয়েছে, তা জানার জন্য অভিযুক্তদের আরও জেরার প্রয়োজন। আরিয়ানের হোয়াটসঅ্যাপ (Whatsapp) চ্যাট থেকে এই সংক্রান্ত উপযুক্ত তথ্য-প্রমাণও এনসিবির হাতে এসেছে বলে দাবি। যদিও আরিয়ানের আইনজীবী জানিয়েছেন, সেই চ্যাটে ফুটবল ছাড়া অন্য কোনও বিষয়েরই উল্লেখ নেই।

অন্যদিকে আরিয়ান এ দিনও জামিন না পাওয়ায় ভেঙে পড়েছেন শাহরুখ খান। নাম প্রকাশে অনিচ্ছুক শাহরুখের এক ঘনিষ্ঠ বন্ধু বলেন, “শাহরুখ খাচ্ছেও না, ঘুমোচ্ছেও না। এমনিতেই ও মাত্র কয়েক ঘণ্টা ঘুমোয়। কিন্তু এখন সেটুকু নেই।” এক পরিচালক জানিয়েছেন, এখন আর শাহরুখ ‘কিং খান’ নন। তাঁর এখন একমাত্র পরিচয় ছেলের বিপদে ভেঙে পড়া বাবা। আরিয়ানের ঘটনায় এখনও পর্যন্ত মিডিয়ার সামনে আসেননি শাহরুখ এবং গৌরী। শোনা যাচ্ছে, মুম্বইয়ের বাংলো মন্নতের বাইরেই নাকি তাঁরা বেরনো বন্ধ করে দিয়েছেন। তাঁর এবং তাঁর পরিবারের ভবিষ্যৎ নিয়ে শাহরুখ চিন্তায় রয়েছেন বলে খবর।

আরও পড়ুন, Roshni Bhattacharyya: বিয়ে করলেন ‘রাসমণি’ ধারাবাহিকের ‘জগদম্বা’ ওরফে রোশনি, পাত্র কে জানেন?

আরও পড়ুন, Nora Fatehi: অর্থ পাচার মামলায় জ্যাকলিনের পর নোরা ফতেহির বিরুদ্ধে সমন জারি করল ইডি

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla