Fardeen Khan: মাদককাণ্ড, অতিরিক্ত ওজন এখন অতীত! কামব্যাক ছবির মহরতে ‘ফিট’ ফারদিন

ছবিতে ফারদিন ছাড়াও আছেন রিতেশ দেশমুখ। এই দুই অভিনেতার কমিক টাইমিং আগেও প্রশংসিত হয়েছে। নতুন ছবিতে তাঁরা কতটা দাগ কাটতে পারবেন তা দেখতে মুখিয়ে নেটিজেন।

Fardeen Khan: মাদককাণ্ড, অতিরিক্ত ওজন এখন অতীত! কামব্যাক ছবির মহরতে 'ফিট' ফারদিন
ফারদিন খান।

ওজব বাড়িয়ে চমকে দিয়েছিলেন তামাম ইন্ডাস্ট্রিকে আবার ওজন ঝরিয়েও তাক লাগিয়ে দিয়েছিলেন সকলকে। ইচ্ছে প্রকাশ করেছিলেন আবারও বলিউডে ফিরে আসার। সেই ইচ্ছে পূর্ণ হয়েছে ফারদিন খানের। পরিচালক কুকি গুলাটির ছবি বিস্ফোট দিয়ে আবারও তিনি ফিরে আসছেন বলিপাড়ায়। বৃহস্পতিবার ছিল সেই ছবিরই শুভ মহরত। মহরত পুজোয় দেখা মিলল তাঁর। দেখা মিলল ‘ফিট’ ফারদিনের। চেনা কায়দায় পাপারাৎজিকে দেখে হাত নাড়লেন। অতীতের মাদককাণ্ডে, নানা বিতর্ককে দূরে সরিয়ে আবারও স্বমহিমায় গ্ল্যামার দুনিয়ার সঙ্গে পরিচয় ঘটালেন নিজের।

ছবিতে ফারদিন ছাড়াও আছেন রিতেশ দেশমুখ। এই দুই অভিনেতার কমিক টাইমিং আগেও প্রশংসিত হয়েছে। নতুন ছবিতে তাঁরা কতটা দাগ কাটতে পারবেন তা দেখতে মুখিয়ে নেটিজেন। হঠাৎ করেই সিনে দুনিয়া থেকে বিদায় নিয়েছিলেন ফারদিন।

 

View this post on Instagram

 

A post shared by Bollywood Pap (@bollywoodpap)


দীর্ঘদিন স্ক্রিনের আড়ালে থেকে চেহারাতেও বিস্তর পরিবর্তন আসে তাঁর। ফারদিনের সেই চেহারা অবাক করে দিয়েছিল সক্কলকে। ২০২০-র ডিসেম্বরে দেওয়া একটি সাক্ষাৎকারে ফরদিন বলেছিলেন, “আমি ভাবতেই পারি না এতদিন কীভাবে অভিনয় থেকে দূরে থাকলাম। স্ত্রী নাতাশার সঙ্গে লন্ডনে গিয়েছিলাম। সন্তান ধারণে আমাদের সমস্যা হচ্ছিল। ২০১৩ সালে আমাদের কন্যার জন্ম হয়। তার চার বছর পুত্রের জন্ম হয়। ওদের আগমনে পরিবার আনন্দে ভেসে যায়। বুঝতেই পারলাম না কীভাবে সময় কেটে গেল। একটা সময় মুম্বই ও লন্ডনে যাতায়াত করতে হয়েছে বার বার। কেন না সন্তান ধারণের জন্য আই ভি এফ পদ্ধতির সাহায্য নিতে হয়েছিল আমাদের। আমার স্ত্রীর জন্য বিষয়টা একেবারেই সহজ ছিল না। তখন ওঁর পাশে থাকাই ছিল আমার প্রাথমিক কর্তব্য।”

ভেবেছিলেন সিনেমা থেকে ২-৩ বছরের ব্রেক নেবেন। তবে পরিস্থিতি অনুকূলে ছিল না। পরিবারজনিত নানা প্রতিকূলতার সঙ্গে লড়াই করতে হয়েছে তাঁকে। এখন তাঁর জীবন আলো করে রেখেছে ফুটফুটে দুই সন্তান। কাজে ফেরা নিয়ে ফারদিন বলেছিলেন, “কামব্যাক করে দেখি আমার চেনা ইন্ডাস্ট্রি অনেকটাই পালটে গিয়েছে।” ছবির নতুন ঘরানা, শট নিয়ে পরীক্ষা-নিরীক্ষায় আপ্লুত অভিনেতা আর পিছনের ফিরে তাকাতে চান না। এগিয়ে যেতে চান সামনে। শুরু করতে চান জীবনের এক নতুন অধ্যায়।

আরও পড়ুন, Roshni Bhattacharyya: বিয়ে করলেন ‘রাসমণি’ ধারাবাহিকের ‘জগদম্বা’ ওরফে রোশনি, পাত্র কে জানেন?

আরও পড়ুন, Nora Fatehi: অর্থ পাচার মামলায় জ্যাকলিনের পর নোরা ফতেহির বিরুদ্ধে সমন জারি করল ইডি

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla