বিবাহবার্ষিকীতে সানির কোন স্বপ্ন পূরণ করলেন ড্যানিয়েল?

বিবাহবার্ষিকীতে ড্যানিয়েল কী উপহার দিলেন, তা গতকাল প্রকাশ্যে বলেননি সানি। কিন্তু আজ জানিয়েছেন সেই উপহারের কথা

বিবাহবার্ষিকীতে সানির কোন স্বপ্ন পূরণ করলেন ড্যানিয়েল?
দম্পতি।
Follow Us:
| Updated on: Apr 10, 2021 | 3:56 PM

গত শুক্রবার সানি লিওন (Sunny Leone) এবং ড্যানিয়েল ওয়েবারের জীবনে একটি বিশেষ দিন ছিল। গতকাল ছিল দম্পতির ১০ বছরের বিবাহবার্ষিকী। আর সেই বিশেষ দিনে সানির স্বপ্ন পূরণ করেছেন ড্যানিয়েল। সোশ্যাল মিডিয়ায় নিজের সেই স্বপ্নের মুহূর্তের আনন্দ অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন সানি।

বিবাহবার্ষিকীতে ড্যানিয়েল কী উপহার দিলেন, তা গতকাল প্রকাশ্যে বলেননি সানি। কিন্তু আজ জানিয়েছেন সেই উপহারের কথা। ড্যানিয়েলের উপহারেই সানির স্বপ্ন পূরণ হয়েছে। বিবাহবার্ষিকীতে সানিকে হিরের নেকলেস উপহার দিয়েছেন ড্যানিয়েল।

View this post on Instagram

A post shared by Sunny Leone (@sunnyleone)

সোশ্যাল ওয়ালে নিজের একটি ছোট্ট ভিডিয়ো শেয়ার করে সানি লিখেছেন, ‘আমাদের বিবাহবার্ষিকীতে আমাকে হিরে কিনে দেওয়ার জন্য অনেক ধন্যবাদ। সত্যিই স্বপ্ন পূরণ। ১০ বছরের বিবাহিত জীবন এবং ১৩ বছর একসঙ্গে রয়েছি আমরা। আমরা যেমন স্বপ্ন দেখেছিলাম, একে অপরকে কথা দিয়েছিলাম, তেমন জীবনই কাটাচ্ছি। ভালবাসি তোমাকে।’

২০১১-এ বিয়ে করেছিলেন সানি এবং ড্যানিয়েল। তাঁরা তিন সন্তানের বাবা-মা। মেয়ে নিশা বড়। তারপর একই সঙ্গে তাঁদের জীবনে এসেছে যমজ পুত্র সন্তান নোয়া এবং আসের। সপরিবার এখন মুম্বইতে রয়েছেন সানি।

আরও পড়ুন, তৈমুরের একটি নির্দিষ্ট অভ্যেস তৈরি হোক, চাহিদা করিনার

বলিউডে এখন ধীরে ধীরে পায়ের তলার মাটি শক্ত করে ফেলেছেন সানি। কিন্তু তাঁর বলিউড এন্ট্রি একেবারেই সহজ ছিল না। পর্ন ইন্ডাস্ট্রির পেশা থেকে নিজেকে পুরোপুরি সরিয়ে নিয়ে যখন থেকে সানি বলিউডি ছবিতে অভিনয় করতে শুরু করলেন, প্রথমে সেটা কেউই ভাল চোখে দেখেননি। কিন্তু ধীরে ধীরে নিজেকে প্রমাণ করেছেন সানি। আর এই পুরো লড়াইয়ে তাঁর পাশে সর্বক্ষণ ছিলেন ড্যানিয়েল।