Social Media Trolling: ললিত মোদীর সঙ্গে সম্পর্কের খবর ফাঁস হতেই চরম ট্রোল সুস্মিতা, মিমে ভরছে নেটপাড়া

Sushmita Sen: সুস্মিতার জীবনে অতীতে এসেছে একাধিক পুরুষ সঙ্গী। বিয়ে নিয়ে কখনও তিনি সেভাবে কিছু ভাবেননি। এবার সংসার শুরু করতে চলেছেন সুস্মিতা।

Social Media Trolling: ললিত মোদীর সঙ্গে সম্পর্কের খবর ফাঁস হতেই চরম ট্রোল সুস্মিতা, মিমে ভরছে নেটপাড়া
Follow Us:
| Edited By: | Updated on: Jul 15, 2022 | 8:18 AM

বৃহস্পতিবার রাত থেকে ভোল বদল সোশ্যাল মিডিয়ার। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে একটাই খবর, সুস্মিতা সেন ও ললিত মোদী সম্পর্কে রয়েছেন। সোশ্যাল মিডিয়ায় সেই খবর খোদ প্রাক্তন আইপিএল চেয়ারম্যানই জানিয়েছেন। পোস্ট দেখা মাত্রই অনেকেরই চক্ষু চড়ক গাছ। এও সম্ভব! ললিত মোদীর সঙ্গে গোপনে সম্পর্কের আঁচ কেউ পাননি। কয়েকদিন আগেও সুস্মিতার জীবনে ছিলেন রহমান। তাই পরিবারের অনেকেই এই সত্য মানতে নারাজ। যদিও বর্তমানে সবটাই স্পষ্ট। ললিত মোদী নিজেই সোশ্যাল মিডিয়ায় স্পষ্ট করে দিয়েছেন তাঁরা সম্পর্কে রয়েছেন।

প্রথম পোস্টে সুস্মিতাকে বেটারহাফ বলে উল্লেখ করায় অনেকেই ভেবে বসেছিলেন, যে তাঁরা বিবাহিত, কিন্তু তেমনটা যে এখনও ঘটেনি, পরবর্তী পোস্টে সেটাও স্পষ্ট করে দেন ললিত মোদী। জানিয়ে দেন ডেটিং করছেন, বিয়ে করবেন খুব শীঘ্রই। আর এই খবর ঘিরেই এখন তোলপার সোশ্যাল মিডিয়া। সুস্মিতা সেন লক্ষ লক্ষ পুরুষের স্বপ্নের নারী। তাঁর বিয়ে বলে কথা। তবে রাতারাতি এভাবে সকলকে চমকে দিয়ে এই পোস্ট যেন মেনে নিতে পারছে না সোশ্যাল মিডিয়া। ফলে ট্রোলাররা পেয়ে গেলেন নতুন খাদ্য। সুস্মিতাকে নিয়ে শুরু হয়ে গেল চর্চা। আচমকাই খবর, এও কি সম্ভব, উঠছে প্রশ্নের ঝড়।

কেউ লিখছেন, প্রত্যেকের পক্ষেই এই খবর বিশ্বাস করা কষ্টের। কেউ লিখলেন অপ্রত্যাশিত জুটি। আবার কেউ কেউ লিখলেন, যে আপনার কোনও ধারনা আছে আপনি কী বলছেন! কেউ আবার বললেন এটা সিলেবাসের বাইরে। কারুর আবার মিমে ব্যঙ্গ, জীবন তো এমনই হওয়া উচিত। তবে সুস্মিতার জীবনে অতীতে এসেছে একাধিক পুরুষ সঙ্গী। বিয়ে নিয়ে কখনও তিনি সেভাবে কিছু ভাবেননি। এবার সংসার শুরু করতে চলেছেন সুস্মিতা। এখন দেখার, আগামীতে কবে কোন চমক আরও লুকিয়ে এই জুটিকে ঘিরে।