Tiger Shroff: নিজের নাচকে নিয়ে নিজেই ব্যঙ্ক করলেন টাইগার, দেখুন ভিডিয়ো

Viral Video: জনপ্রিয়তায় প্রশংসার কেন্দ্রে তাঁর স্টান্ট। সঙ্গে টাইগারের নাচের ভক্তও নেহাতই কম নয়।

Tiger Shroff: নিজের নাচকে নিয়ে নিজেই ব্যঙ্ক করলেন টাইগার, দেখুন ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: Jul 15, 2022 | 7:30 AM

টাইগার শ্রফ, বরাবরই তিনি অ্যাকশন দৃশ্যে ঝড় তুলে থাকেন ভক্তমনে। অক্ষয় কুমার বলিউডে পা রাখার পর থেকেই রোম্যান্সের পাশাপাশি অ্যাকশনে ঝড় তুলেছিলেন। তারপর একে একে বহু স্টারেরাই এসেছেন, যাঁরা অ্যাকশনে সকলের মন জয় করে নিয়েছেন। তবে ডামি নয়, নিজের অ্যাকশন দৃশ্য নিজেই শুট করে ভাইরাল হওয়া বা খবরের শিরোনামে জায়গা করে নেওয়ার মত স্টারদের তালিকায় থাকা অন্যতম নামই হল টাইগার শ্রফ। তাঁর বিশেষত্ব একাধিক। স্টার কিড হলেও বলিউডে কঠিন লড়াই করেই নিজের পায়ের তলার মাটি শক্ত করেছেন টাইগার শ্রফ। প্রথম থেকেই প্রথম সারিতে মেলেনি জায়গা। তবে নিজেকে দিন দিন আরও মজবুত ও পরিণত করে তুলে, এখন তিনি বি-টাউনের হ্যান্ডসম হাঙ্ক।

টাইগার শ্রফ মানেই এক কথায় ফিটনেস ফান্ডায় হিটস্টার। নিজের মার্শাল আর্ট ট্যালেন্ট থেকে শুরু করে পারফেক্ট ফিগারে তিনি বারে বারে খবরের শিরোনামে জায়গা করে নিয়ে থাকেন। তাঁর ছবির ক্ষেত্রেও মূল আকর্ষণের কেন্দ্রে থেকে থাকে সেই একই সমীকরণ। টাইগারের জীবনের সঙ্গে জড়িয়ে থাকা নানা অধ্যায়ে সর্বাধিক জনপ্রিয়তায় প্রশংসার কেন্দ্রে তাঁর স্টান্ট। সঙ্গে টাইগারের নাচের ভক্তও নেহাতই কম নয়। তবে টাইগারের স্পেশ্যালিটি স্টান্ট ঘিরেই মাঝে মধ্যে নানা খবর উঠে আসতে দেখা যায়।

হৃত্বিকের সঙ্গে ওয়ার ছবিতে তিনি যেভাবে দাপিয়ে বেড়িয়েছেন, তা এক কথায় বলতে গেলে প্রশংসার দাবি রাখে। ঝড়ের গতিতে ভাইরাল হয় তাঁর নাচের দৃশ্য। এবার নিজেরই এক নাচের শুটিং-এর দৃশ্য শেয়ার করলেন তিনি সোশ্যাল মিডিয়ায়। আর ক্যাপশনে লিখলেন, বাথরুম যাওয়ার তাড়া। হাসির রোলে ভরে উঠল কমেন্ট বক্স। এভাবেই নিজের নাচ নিয়ে নিজেই মজা করে বসলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় যা বর্তমানে ট্রেন্ডে।