Varun-Agastya: বরুণ ধাওয়ানের জায়গা কেড়ে নিলেন অমিতাভের নাতি; এ কেমন খেলা শুরু হল বলি অন্দরে?

Bollywood Fight: শ্রীরাম রাঘবনের 'বদলাপুর'-এ কাজ করে ইন্ডাস্ট্রিতে নতুন জায়গা দখল করেছিলেন বরুণ। সেই পরিচালকের প্রিয় অভিনেতাকে 'রিপ্লেস' করলেন অগস্থ্য।

Varun-Agastya: বরুণ ধাওয়ানের জায়গা কেড়ে নিলেন অমিতাভের নাতি; এ কেমন খেলা শুরু হল বলি অন্দরে?
Follow Us:
| Edited By: | Updated on: Dec 10, 2022 | 10:06 AM

অনেক সময় শোনা যায়, বলিউড ইন্ডাস্ট্রির তারকা সন্তানরা বাইরে থেকে আসা ছেলেমেয়েদের জায়গা নিয়ে নেন। কিন্তু এ তো ঘটে গেল একেবারে উল্টো। এক তারকা সন্তানই জায়গা দখল করে নিলেন অন্য এক তারকা সন্তানের। কথা হচ্ছে অমিতাভের নাতি অগস্থ্য নন্দা এবং বরুণ ধাওয়ানের। এখনও পর্যন্ত অগস্থ্যর ডেবিউ ছবি মুক্তি পায়নি, তার আগেই দ্বিতীয় ছবির অফার পেলেন তিনি। এবং কেবল পেলেনই না, প্রতিষ্ঠিত তারকা বরুণের জায়গাটাই কেড়ে নিলেন আগমনে। ছবির পরিচালকের নাম শ্রীরাম রাঘবন। যে শ্রীরাম রাঘবনের ‘বদলাপুর’-এ কাজ করে ইন্ডাস্ট্রিতে নতুন জায়গা দখল করেছিলেন বরুণ। সেই পরিচালকের প্রিয় অভিনেতাকে ‘রিপ্লেস’ করলেন অগস্থ্য।

ছবিটি যুদ্ধকেন্দ্রিক। নাম ‘ইক্কিস’। ভারতীয় সেনাবাহিনীর বীর যোদ্ধা অরুণ খেতারপালের জীবনকে কেন্দ্র করে এই গল্প। ১৯৭১ সালে ঘটে যাওয়া ভারত-পাকিস্তানের যুদ্ধক্ষেত্রে প্রাণ হারিয়েছিলেন একুশ বছর বয়সি সৈনিক অরুণ। তাঁর মৃত্যুর পর তাঁকে ভারত সরকারের তরফ থেকে পরম বীর চক্র প্রদান করা হয়। প্রথমে ঠিক হয়েছিল অরুণের চরিত্রে অভিনয় করবেন বরুণ। কিন্তু সেই কাস্টিং থেকে বাদ পড়েছেন বরুণ। সুযোগ পেয়েছেন অগস্থ্য। শোনা যাচ্ছে, চরিত্রটির জন্য ইতিমধ্যেই প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছেন অভিনেতা।

অন্যদিকে এও শোনা যাচ্ছে, বরুণের সময়ের অভাবের কারণেই নাকি অগস্থ্যর কাছে অফার গিয়েছে। একটি সাক্ষাৎকারে বরুণ বলেওছিলেন, “যখনই ছবির কাজ শুরু করার কথা ভাবছিলাম, কোনও না-কোনও বাধা আসছিল আমাদের সামনে। আমি এই ছবিতে অভিনয় করতে চাই খুবই, কিন্তু মনে হয় না আর পারব। এর কারণে আমার হাতে এখন অনেক কাজ। শ্রীরামও তাঁর অন্য ছবির কাজ শুরু করে দিয়েছেন। প্যানডেমিকের মধ্য়ে এই ছবির কাজ করা একপ্রকার অসম্ভব ছিল।”

জ়োয়া আখতারের ছবি ‘দ্য আর্চিস’-এ অভিনয়ের মাধ্যমে আত্মপ্রকাশ ঘটছে অগস্থ্যর। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে এই ছবি। অন্য দুই তারকা সন্তান সুহানা খান এবং খুশি কাপুর রয়েছেন এই ছবিতে। অন্যদিকে সদ্য মুক্তি পেয়েছে বরুণের ছবি ‘ভেঁড়িয়া’।