Vicky-Katrina: ‘তোমার সঙ্গে সময় উড়ে যায় জাদু ছড়িয়ে’, বিবাহবার্ষিকীতে ক্যাটরিনাকে বললেন ভিকি…

First Anniversary: হিন্দু মতে বিয়ে করেন বিদেশ থেকে এদেশে এসে বরাবরের মতো থেকে যাওয়া ক্যাটরিনা এবং পাঞ্জাবের ছেলে ভিকি।

Vicky-Katrina: 'তোমার সঙ্গে সময় উড়ে যায় জাদু ছড়িয়ে', বিবাহবার্ষিকীতে ক্যাটরিনাকে বললেন ভিকি...
এক বছর পর নিজের বিয়ের গোপন কাহিনি শেয়ার করলেন ভিকি কৌশল। বিয়ে মানেই খরচ তুঙ্গে। সঙ্গে পরিবারের সকলের আবদার রাখতেও বেশকিছুটা ব্যয় হয়। ভিকি কৌশল ও ক্যাটরিনা ক্যাইফের বিয়ে বিটাউনের অন্যতম আকর্ষণ ছিল ২০২১ সালে।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 09, 2022 | 7:08 PM

আজ ৯ ডিসেম্বর। ঠিক এক বছর আগে আজকের দিনেই সাত পাকে বাঁধা পড়েছিলেন ক্য়াটরিনা কাইফ এবং ভিকি কৌশল। রাজস্থানের সাত মহলা রাজ প্রাসাদে হয়েছিল তাঁদের বিয়ে। সারা দেশ দেখেছিল সেই বিয়ের রোশনাই, শুনেছিল সেই বিয়ের সানাই। রাজস্থানের সিক্স সেন্সেস দুর্গে চুপিসারেই বিয়েটা করতে চেয়েছিলেন ভি-ক্যাট। কিন্তু জানাজানি হয়ে যায় সবটাই। গোপন কথাটি আর রহে না গোপনে। হিন্দু মতে বিয়ে করেন বিদেশ থেকে এদেশে এসে বরাবরের মতো থেকে যাওয়া ক্যাটরিনা এবং পাঞ্জাবের ছেলে ভিকি। এক বছরের বিয়ের তারিখে ইনস্টাগ্রাম পোস্ট করেছেন দু’জনেই।

ভিকির ইনস্টা-পোস্ট: “সময় উড়ে যায়… কিন্তু ‘আমার প্রেম’ তোমার সঙ্গে তা উড়ে যায় জাদু ছড়িয়ে। এক বছরের বিয়ের জন্য শুভেচ্ছা জানাই তোমাকে। তোমার কল্পনার চেয়েও বেশি তোমাকে আমি ভালবাসি!”

View this post on Instagram

A post shared by Vicky Kaushal (@vickykaushal09)

ক্যাটরিনার ইনস্টা-পোস্ট: “আমার আলোর রেখা, তোমাকে বিয়ের এক বছরের পূর্তিতে জানাই অনেক শুভকামনা…”

View this post on Instagram

A post shared by Katrina Kaif (@katrinakaif)

বিয়ের পরপরই একটি প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে ক্যাটরিনাকে। সেই প্রশ্ন তাঁকে করা হয়েছে সন্তান জন্ম নিয়ে। কবে সন্তানের জননী হবেন ক্যাটরিনা, তা নিয়ে উঠেছে নানা প্রশ্ন। তাঁর সাজপোশাক, ঢিলেঢালা সালোয়ার দেখে অনেকে অনুমান করে নিয়েছিলেন তিনি অন্তঃসত্ত্বা। কিন্তু এ সবই যে মানুষের মনের ভুল এবং নিছকই গুজব, তা প্রমাণ হতে বেশি সময় লাগেনি।

অন্যদিকে বিয়ের এক বছর পূর্তিতে পাহাড়ে বেড়াতে গিয়েছেন ভিকি-ক্যাটরিনা। ‘পাহাড়োঁ মে’ লিখে ফ্লোরাল সোয়েটার পরিহিতা ক্যাটরিনা ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু জানাননি পাহাড়ের ঠিকানা। হয়তো নিরিবিলিতে সকলের আড়ালে একান্তে কিছু সময় কাটাতে চেয়েছেন স্বামীর সঙ্গে।