Ranbir Kapoor: আর কখনও প্রেমের ছবিতে অভিনয় করবেন না রণবীর কাপুর

Ranbir Kapoor: এই বছরটা রণবীরের জীবন ঘটনাবহুল। এই বছরের এপ্রিলেই দীর্ঘদিনের প্রেমিকা আলিয়া ভাটকে বিয়ে করেন তিনি। বিয়ের কয়েক মাসের মধ্যেই মানে গত মাসে বাবা হন তিনি।

Ranbir Kapoor: আর কখনও প্রেমের ছবিতে অভিনয় করবেন না রণবীর কাপুর
রণবীর কাপুর
Follow Us:
| Edited By: | Updated on: Dec 09, 2022 | 10:19 AM

ইমতিয়াজ আলি পরিচালিত ‘রকস্টার’ ছবির কথা মনে আছে? কিংবা অনুরাগ বসুর ‘বরফি’? গালে টোল পড়া মিষ্টি হাসি দিয়ে বহু নারীর মন জয় করেছিলেন রণবীর কাপুর। তাঁর ‘চকোলেট বয়’ লুকেই যেন মাতোয়ারা ছিল আট থেকে আশি। পেশীবহুল ম্যাচো লুক নয়, রণবীরকে দুষ্টু-মিষ্টি প্রেমিকের চরিত্রেই যেন ভেবে নিয়েছিলেন সিনেপ্রেমীরা। তবে এবার হয়তো তাঁদের সেই শখ-আশা ভেঙে চুরমার হতে চলেছে। সন্তান হওয়ার পর প্রকাশ্যেই এক বড় সিদ্ধান্তের কথা জানালেন রণবীর। জানালেন, আর হয়তো কোনওদিনই রমকম অর্থাৎ রোম্যান্টিক কমেডি চরিত্রে তাঁকে দেখতে পাবেন না দর্শক। কেন পাবেন না, তার নেপথ্যেও রয়েছে রণবীরের নিজস্ব যুক্তি। রণবীর কাপুর মনে করেন, তিনি বৃদ্ধ হচ্ছেন। তাঁর বয়স বাড়ছে। রণবীরের আগামী ছবিটি রোম্যান্টিক-কমেডি। পরিচালক লাভ রঞ্জন। অভিনেতা জানিয়েছেন, এটাই তাঁর শেষ প্রেমের ছবি। তাঁর কথায়, “এটাই হয়তো আমার শেষ রোম্যান্টিক কমেডি। কারণ আমার বয়স বাড়ছে।”

তাঁকে ‘অ্যানিম্যাল’ বলেও একটি ছবিতে দেখা যাবে। তবে সেই ছবিতে তাঁর চরিত্রটি মোটেও প্রেমময় নয়, কিছুটা ধূসর। ছবিতে রণবীর কাপু র ছাড়াও রয়েছেন অনীল কাপুর ও রশ্মিকা মন্দানা। রণবীরের এই সিদ্ধান্তের স্বভাবতই মন খারাপ তাঁর ভক্তদের। এরকমটা যে তাঁরা চাননি, সে কথাই অভিনেতাকে বারেবারে মনে করিয়ে দিয়েছেন তাঁরা।

এই বছরটা রণবীরের জীবন ঘটনাবহুল। এই বছরের এপ্রিলেই দীর্ঘদিনের প্রেমিকা আলিয়া ভাটকে বিয়ে করেন তিনি। বিয়ের কয়েক মাসের মধ্যেই মানে গত মাসে বাবা হন তিনি। সংসারে আসে ফুটফুটে একরত্তি। মেয়ের নাম রেখেছেন রাহা। যার সঙ্গে রয়েছে বাঙালি যোগও। আপাতত মেয়েকে নিয়ে ব্যস্ত রণবীর। তাঁকে বেশ কিছুটা সময় দিতে চান তিনি। হাতে একগুচ্ছ কাজ থাকলেও এই সময়টা শুধুই রাহার।