Akshay Kumar-Twinkle Khanna: ‘বউদি, দাদা কেমন আছেন? আর বাচ্চারা?’ বিবাহবার্ষিকীতে টুইঙ্কলকে বলেছেন অক্ষয়

অক্ষয়ের সঙ্গে ২১ বছর ঘর করে তাঁর মতোই রঙ্গরসিকতায় সিদ্ধহস্ত হয়ে উঠেছেন টুইঙ্কল। নাকি টুইঙ্কলের সঙ্গে ঘর করে তাঁর মতো হয়ে উঠেছেন অক্ষয়.. বলা মুশকিল।

Akshay Kumar-Twinkle Khanna: 'বউদি, দাদা কেমন আছেন? আর বাচ্চারা?' বিবাহবার্ষিকীতে টুইঙ্কলকে বলেছেন অক্ষয়
অক্ষয় কুমার ও টুইঙ্কল খান্না।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 17, 2022 | 10:44 PM

দেখতে দেখতে ২১ বছরের দাম্পত্য জীবন কাটিয়ে দিলেন অভিনেতা অক্ষয় কুমার ও তাঁর স্ত্রী অভিনেত্রী টুইঙ্কল খান্না। একে অপরের সঙ্গে ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অক্ষয় এবং টুইঙ্কল। তবে বলতেই হবে, দু’জনের মধ্যে টুইঙ্কলের পোস্ট ও অক্ষয়কে নিয়ে লেখা তুলনায় বেশি আকর্ষণীয়। বোঝাই যায়, অক্ষয়ের সঙ্গে ২১ বছর ঘর করে তাঁর মতোই রঙ্গরসিকতায় সিদ্ধহস্ত হয়ে উঠেছেন টুইঙ্কল। নাকি টুইঙ্কলের সঙ্গে ঘর করে তাঁর মতো হয়ে উঠেছেন অক্ষয়.. বলা মুশকিল। কিন্তু যতই যাই হোক, তাঁরা যে একে-অপরকে ভালবাসেন, অনেক ঘটনাতেই প্রমাণিত হয়েছে। মনের মিলও প্রচুর। দু’জনেই ক্যাফেতে/রেস্তরাঁয় মুখোমুখি বসে তোলা ছবি পোস্ট করেছেন। দুটি ছবি দেখলেই আন্দাজ করা যায়, বিদেশের ক্যাফে, না হলে স্টাররা কি আমাদের দেশে প্রকাশ্য রাস্তায় বসে এভাবে খেতে পারেন!

ক্যাফেতে বসে তোলা একটি ছবি পোস্ট করে টুইঙ্কল লিখেছেন,

“আমাদের ২১ বছর পূর্তির বিবাহবার্ষিকীতে কথোপকথন: আমি: তুমি জানো আমরা এতটাই আলাদা, যে আমাদের আজ যদি একটি পার্টি দেখাও হয়, জানি না তোমার সঙ্গে আমার কথাও হবে কিনা। অক্ষয়: আমি নিশ্চয়ই কথা বলব। আমি: আমি কেন অবাক হচ্ছি না। মানে কী বলবে? আমাকে কি তুমি বাইরে নিয়ে যাওয়ার প্রস্তাব দেবে? অক্ষয়: না আমি বলব, ‘বউদি, দাদা কেমন আছেন? আর বাচ্চারা? ওকে নমস্কার।”

অন্যদিকে আরও একটি ক্যাফেতে তোলা একটি ছবি পোস্ট করেছেন অক্ষয়। ভালবেসে টুইঙ্কলকে টিনা নামে ডাকেন তিনি। প্রিয় স্ত্রীর উদ্দেশে অক্ষয় লিখেছেন, “২১ বছর আমাদের বিয়ে হয়েছে। কিন্তু মনে হচ্ছে, এই সবে তোমাকে জানতে পারছি। প্রত্যেক দিনকে প্রথম দিনের মতো সুন্দর করে তোলার জন্য তোমাকে অনেক ধন্যবাদ। শুভ বিবাহবার্ষিকী টিনা।”

View this post on Instagram

A post shared by Akshay Kumar (@akshaykumar)

আরও পড়ুন: Sreelekha Mitra: বাবাকে উৎসর্গ করে শ্রীলেখার নতুন ছবি, প্রধান চরিত্র একটি ছাদ!